দেশসেবী বিজেপির বিরুদ্ধে সুবিধাবাদীরা একজোট: মোদী

"অন্য দলগুলির মত আমরা ডিভাইড অ্যান্ড রুলের রাজনীতি করে ভোট ব্যাঙ্ক বানাই না। আমরা সর্বতো ভাবে দেশসেবা করতে এসেছি।"

By: PTI New Delhi  Published: Jan 13, 2019, 3:12:54 PM

বিজেপি এসেছে দেশসেবা করতে। আর অন্যদিকে রয়েছে সুবিধাবাদী জোট এবং পরিবারভিত্তিক দল। মহাজোটের বিরুদ্ধে এভাবেই আক্রমণ শানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার তিনি বলেন, ওরা নিজেদের সাম্রাজ্য গড়তে চায় আর আমরা চাই জনগণের হাতে ক্ষমতা দিতে।

বিজেপি বিরোধী জোটকে “স্বল্প-মেয়াদি” বলে আখ্যা দিয়ে মোদি বলেন, জোটের অন্তর্ভুক্ত দলগুলি নিজেদের উদ্দেশ্যসাধন করতে চায়।

তামিলনাড়ুতে পাঁচটি সংসদীয় ক্ষেত্রের বুথ লেভেলের বিজেপি কর্মীদের সঙ্গে কথা বলতে গিয়ে মোদী বলেন, “অন্য দলগুলির মত আমরা ডিভাইড অ্যান্ড রুলের রাজনীতি করে ভোট ব্যাঙ্ক বানাই না। আমরা সর্বতো ভাবে দেশসেবা করতে এসেছি।”

তিনি বলেন, “উন্নয়ন প্রকল্পের অগ্রগতির জন্য আসন্ন নির্বাচন বিজেপি-র পক্ষে যেমন অত্যন্ত গুরুত্বপূর্ণ তেমনই দেশের পক্ষেও।”

কারও নামোল্লেখ না করে মোদী এদিন বলেন, “একদিকে উন্নয়নের অ্যাজেন্ডা নিয়ে আমরা রয়েছি, অন্যদিকে রয়েছে সুবিধাবাদী জোট এবং পরিবারভিত্তিক দল।”
বিরোধীদের উদ্দেশে প্রধানমন্ত্রীর প্রশ্ন, মোদী যদি এতই খারাপ আর সরকার যদি কাজই না করে, তাহলে এই জোট কেন। বিরোধীদের সম্পর্কে তাঁর বক্তব্য, আপনারা নিজেদের সম্পর্কে আত্মবিশ্বাসী নন। ওরা জানে এটা একটা ক্রিয়াশীল সরকার।

মোদী আরও বলেন, যুবক-কৃষক-মহিলা সহ সমাজের বিভিন্ন অংশের সঙ্গে বিজেপি সরকারের সম্পর্ক অত্যন্ত শক্তিশালী।

উত্তরপ্রদেশ লোকসভা ভোটে সমাজবাদী পার্টি ও বহুজন সমাজবাদী পার্টি জোট ঘোষণার পরদিনই মোদী এদিন ফের জোটের বিরুদ্ধে সরব হয়েছেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook


Title: PM Narendra Modi on Opposition Alliance: দেশসেবী বিজেপির বিরুদ্ধে সুবিধাবাদীরা একজোট: মোদী

Advertisement