বড় খবর

পঞ্চায়েত ভোট: মনোনয়নপর্বে অশান্তি নিয়ে ট্যুইট যুদ্ধে সুজন-অভিষেক

রাজ্যে পঞ্চায়েত ভোটর মনোনয়নপর্বে অশান্তি ঘিরে একে অপরের বিরুদ্ধে ট্যুইটারে সোচ্চার হলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ও সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তী

tmc mp abhishek banerjee
তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। ফাইল ছবি- ইন্ডিয়ান এক্সপ্রেস

রাজ্যে পঞ্চায়েত ভোটের মনোনয়নপর্বে অশান্তি ঘিরে এবার ট্যুইট যুদ্ধে জড়ালেন দুই নেতা। তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় ও সিপিএম বিধায়ক সুজন চক্রবর্তীর মধ্যে তিক্ত কথোপকথনের সাক্ষী রইল ট্যুইটার।

ঘটনার সূত্রপাত সোমবার। তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে উদ্ধৃত করে সুজন ট্যুইটে শাসকদলের বিরুদ্ধে তোপ দাগেন। সিপিএম বিধায়ক লেখেন যে, পঞ্চায়েত ভোটে ডায়মন্ডহারবারে বিরোধীদের লড়তে দেওয়া হচ্ছে না। বামকর্মীরা ভীত ও সন্ত্রস্ত বলে বর্ণনা করেন সুজন। হিটলারেরও একসময় পরাজয় হয়েছিল বলে অভিষেককে কটাক্ষ করেন সুজন। মঙ্গলবার সুজনের বিরুদ্ধে পাল্টা ট্যুইট করে তোপ দাগেন মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো। ২০১৯ সালের লোকসভা ভোটে ডায়মন্ডহারবার কেন্দ্র থেকে ভোটে লড়ার জন্য সুজনকে রীতিমতো চ্যালেঞ্জ ছুড়ে দেন অভিষেক। একইসঙ্গে তিনি লেখেন যে, আগে সুজন মনোনয়নপত্র পেশ করবেন , তারপরই তিনি করবেন। এতেই শেষ নয়, মঙ্গলবার অভিষেকের ট্যুইটের প্রেক্ষিতে ফের পাল্টা লেখেন সুজন।

আরও পড়ুন, পঞ্চায়েত ভোট: বিনা লড়াইয়ে ৩৪ শতাংশেরও বেশি আসন দখল তৃণমূলের

পঞ্চায়েত ভোটের মনোনয়নপর্বে হিংসা নিয়ে দুই নেতার মধ্যে কী ট্যুইট চালাচালি হল, দেখে নিন একনজরে…

আরও পড়ুন, পঞ্চায়েত ভোট: ১৪ মে নির্বাচন ঘিরে অনিশ্চয়তা, চূড়ান্ত দিন ঠিক করবে হাইকোর্ট

পরে ইন্ডিয়ান এক্সপ্রেসকে সুজন চক্রবর্তী জানান যে, আগে ডায়মন্ডহারবারে পঞ্চায়েত ভোট ১০০ শতাংশ আসনেই হত, এখন সেই সংখ্যাটা কমে শূন্য শতাংশে ঠেকেছে। যদিও এ নিয়ে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

Web Title: Panchayat vote west bengal abhishek banerjee sujan chakraborty

Next Story
সন্ধেয় কলকাতায় ঝড়-বৃষ্টির পূর্বাভাস, জানাল হাওয়া অফিসkolkata, rain
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com