পেট্রোলের মূল্যবৃদ্ধি নিয়ে ট্যুইট মুছলেন অক্ষয় কুমার

পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছিলেন অভিনেতা অক্ষয়কুমার। সেটা ২০১২ সাল। ছ বছর পরে সে ট্যুইট ডিলিট করে দিয়েছেন তিনি।

By: Kolkata  Updated: May 22, 2018, 02:44:32 PM

পেট্রোলের মূল্যবৃদ্ধি নিয়ে চারদিকে যখন ক্ষোভ এবং বিরক্তি সীমা ছাড়াচ্ছে তখন এ নিয়ে কেউ কেউ মুখ বন্ধ রাখাই শ্রেয় মনে করছেন, বিভিন্ন বাধ্যবাধ্যকতার কারণেই। কেউ কেউ আবার আরও একধাপ এগিয়ে ভেবেছেন। ইউপিএ জমানায় পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধি নিয়ে মুখ খুলেছিলেন রুপোলি জগতের নামি-দামি নায়ক অক্ষয় কুমার। ট্যুইট করেছিলেন নিজের বিরক্তি জানিয়ে। সেটা ২০১২ সাল।

এর পর পালা বদল হয়েছে। আধ যুগ সময়ে অনেক জল গড়িয়েছে বিভিন্ন নদী দিয়ে। রাজনৈতিক নেতাদের অনেকেই দল ও ভোল বদলেছেন। এসবের মাঝে ‘রুস্তম’ ছবিতে অভিনয়ের জন্য সম্প্রতি জাতীয় পুরস্কার পেয়েছেন অক্ষয় কুমার। তাঁর অভিনীত ‘প্যাডম্যান’ করমুক্ত হয়েছে এই কদিন আগেই। এ হেন অক্ষয় কুমার এবার পেট্রোল-ডিজেলের মূল্যবৃদ্ধির পর বেশ খাটাখাটনি করে ট্যুইটার হ্যান্ডেল ঘেঁটে পিছিয়ে গেছেন ২০১২ সাল অবধি। তারপর ডিলিট করে দিয়েছেন সেই ট্যুইট, যাতে পেট্রোলের মূল্যবৃদ্ধির বিরুদ্ধে মুখ খুলেছিলেন তিনি। তাঁর ডিলিটেড ট্যুইটটিকে পুনরুদ্ধার করেছে অনলাইন সংবাদপত্র অল্ট নিউজ।

deleted akshay-tweet ২০১২ সালের অক্ষয় কুমারের ট্যুইট (সৌজন্যে- অল্ট নিউজ)

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Petrol price hike akshay kumar deleted six years old tweet

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
নজরে পাহাড়
X