scorecardresearch

বড় খবর

‘আনসার বিজেপির’, দিল্লির দাঙ্গায় মূল অভিযুক্তের সঙ্গে পদ্ম নেতাদের ছবি পোস্ট করে সরব তৃণমূল

এবার পালা তৃণমূলের। দিল্লির জাহাঙ্গিরপুরীর দাঙ্গায় মূল অভিযুক্ত আনসারের সঙ্গে বিজেপি নেতাদের একগুচ্ছ ছবি প্রকাশ্যে আনলেন তৃণমূলের একাধিক নেতা-মন্ত্রী।

Pictures of BJP leaders with Ansar, the main accused in Jahangirpuri riots, posted on social media by Tmc
দিল্লির জাহাঙ্গিরপুরীর দাঙ্গায় মূল অভিযুক্ত আনসার। তৃণমূল নেতা পার্থ চট্টোপাধ্যায়ের টুইটার হ্যান্ডল থেকে নেওয়া ছবি।

এবার পালা তৃণমূলের। দিল্লির জাহাঙ্গিরপুরীর দাঙ্গায় মূল অভিযুক্ত আনসারের সঙ্গে বিজেপি নেতাদের ছবি সামনে আনলেন তৃণমূলের একাধিক নেতা-মন্ত্রী। পার্থ চট্টোপাধ্যায় থেকে শুরু করে ইন্দ্রনীল সেন, সুজিত বসু, ঋতব্রত বন্দ্যোপাধ্যায়রা আনসারের সঙ্গে বিভিন্ন সময়ে তোলা বিজেপি নেতাদের একগুচ্ছ ছবি প্রকাশ্যে এনেছেন। ”দিল্লির দাঙ্গায় মূল অভিযুক্ত আনসার আদতে বিজেপিরই কর্মী”, গেরুয়া দলকে তুলোধনা করে দাবিতে সোচ্চার তৃণমূল।

উত্তর-পশ্চিম দিল্লির জাহাঙ্গিরপুরীর সাম্প্রদায়িক হিংসায় নাম জড়িয়েছে বাংলারও। দিল্লির জাহাঙ্গিরপুরীর দাঙ্গায় মূল অভিযুক্ত আনসারের বাড়ি হলদিয়ার কুমারপুর গ্রামে। ইতিমধ্যেই দিল্লি পুলিশের একটি দল আনসারের গ্রামে ঘুরে গিয়েছে। দিন কয়েক আগে আনসারের সঙ্গে হলদিয়ার তৃণমূল নেতার একটি ছবি প্রকাশ্যে আসে।

তৃণমূল নেতা আজিজুল রহমানের কাঁধে হাত দিয়ে বসে রয়েছেন আনসার। এই ছবি প্রকাশ্যে আসতেই তৃণমূলকে দুষে ময়দানে নেমে পড়ে বিজেপি। ‘সন্ত্রাসের মদতদাতা জোড়াফুল’, তৃণমূলকে তীব্র আক্রমণ করে সোচ্চার হয় গেরুয়া দল। তৃণমূলের অন্দরেও বিষয়টি নিয়ে অস্বস্তি বাড়তে থাকে। যদিও দলের তরফে জানানো হয়, পুলিশ আইন মোতাবেক ব্যবস্থা নেবে।

তবে এবার পালা তৃণমূলের। সেই আনসারকে জড়িয়েই এবার পাল্টা বিজেপিকে আক্রমণ করে মাঠে জোড়াফুল। দিল্লির দাঙ্গার মাস্টার মাইন্ড আনসারের সঙ্গে এবার বিভিন্ন সময়ে তোলা বিজেপি নেতাদের একগুচ্ছ ছবি প্রকাশ্যে আনল তৃণমূল। পার্থ চট্টোপাধ্যায় থেকে শুরু করে ইন্দ্রনীল সেন, ঋতব্রত বন্দ্যোপাধ্যায়রা বিজেপি নেতাদের সঙ্গে জাহাঙ্গিরপুরীর দাঙ্গায় মূল অভিযুক্ত আনসারের একাধিক ছবি প্রকাশ্যে এনেছেন।

পার্থ চট্টোপাধ্যায় বিজেপির সমালোচনা করে টুইটে লিখেছেন, ”বিচার! অপরাধীদের উপযুক্ত শাস্তি দিতে হবে! আসুন দেখি কীভাবে আনসাররা বিজেপির সঙ্গে ঘনিষ্ঠভাবে জড়িত।”

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Pictures of bjp leaders with ansar the main accused in jahangirpuri riots posted on social media by tmc