সৌজন্য! কেজরিকে জয়ের অভিনন্দন মোদীর

রাজধানীর ভোটের ফল স্পষ্ট হওয়ার পরই টুইটারে কেজরিকে অভিনন্দন জানালেন মোদী। প্রধানমন্ত্রীকে ‘ধন্যবাদ’ জানিয়ে পাল্টা টুইট করলেন দিল্লির মুখ্যমন্ত্রীও।

By:
Edited By: Souradip Samanta New Delhi  Updated: February 12, 2020, 08:04:04 AM

ভোটের লড়াইয়ে নেমে একে অপরকে চরম আক্রমণ শানিয়েছেন তাঁরা। ভোটের ফলের পর একে অপরের প্রতি সৌজন্য বিনিময় করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ও অরবিন্দ কেজরিওয়াল। দিল্লিতে আবারও বড় ব্যবধানে জিতে ক্ষমতায় ফিরতে চলেছে কেজরিওয়াল সরকার, ধরাশায়ী হয়েছে বিজেপি। রাজধানীর ভোটের ফল স্পষ্ট হওয়ার পরই টুইটারে কেজরিকে অভিনন্দন জানালেন মোদী। প্রধানমন্ত্রীকে ‘ধন্যবাদ’ জানিয়ে পাল্টা টুইট করলেন দিল্লির মুখ্যমন্ত্রীও।

ঠিক কী লিখেছেন নরেন্দ্র মোদী?
দিল্লিতে জয়ের অভিনন্দন জানিয়ে টুইটারে কেজরির উদ্দেশে মোদী লিখেছেন, ‘‘আপ ও অরবিন্দ কেজরিওয়ালকে দিল্লি বিধানসভা নির্বাচনে জয়ের জন্য ধন্যবাদ। দিল্লিবাসীর আকাঙ্খা পূরণে অনেক শুভেচ্ছা’’।

আরও পড়ুন: ‘আই লভ ইউ’…স্ত্রীকে কেক খাওয়ালেন কেজরি

মোদীকে কী লিখেছেন কেজরি?

টুইটারে মোদীর শুভেচ্ছাবার্তার পরই পাল্টা টুইটে কেজরিওয়াল লিখেছেন, ‘‘আপনাকে ধন্যবাদ। আমাদের রাজধানী শহরকে বিশ্বমানের শহরে পরিণত করার উদ্দেশ্যে কেন্দ্রের সঙ্গে থেকে কাজ করতে মুখিয়ে আছি’’।

আরও পড়ুন: ‘হনুমানজির কৃপায় জিতেছি, স্ত্রীর জন্মদিনে কেক খেলাম, আপনাদেরও খাওয়াব’

উল্লেখ্য, দিল্লি ভোটের প্রচারে অরবিন্দ কেজরিওয়ালকে লাগাতার আক্রমণ শানিয়েছিল গেরুয়াবাহিনী। এদিন অবশ্য ভোটের ফল বেরোনোর পর বিজেপির নামই নেননি কেজরি। এদিন সাংবাদিক বৈঠকে অরবিন্দ কেজরিওয়াল বলেন, ‘‘এটা দিল্লিবাসীর জয়। যাঁরা আমাকে ছেলে ভেবে সমর্থন করেছেন, ভোট দিয়েছেন, এটা তাঁদের জয়। আজ নতুন রাজনীতির জন্ম হয়েছে। উন্নয়নের রাজনীতি। যে স্কুল বানিয়েছে, যে ২৪ ঘণ্টা বিদ্যুৎ দিয়েছে, তাকে ভোট দিয়েছে দিল্লির মানুষ। এ ধরনের রাজনীতি দেশের জন্য শুভ। এই উন্নয়নের রাজনীতি দেশকে এগিয়ে নিয়ে যাবে’’।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Pm modi arvind kejriwal twitter delhi election result

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
আবহাওয়ার খবর
X