scorecardresearch

‘কিছু টিউবলাইট এমনই হয়’, রাহুলকে খোঁচা মোদীর

‘‘আমি ঠিক করেছি, এই ৬ মাসে বেশি করে ‘সূর্য নমস্কার’ করব, যাতে লাঠির ঘা সহ্য করার মতো আমার পিঠ শক্ত হয়’’।

‘কিছু টিউবলাইট এমনই হয়’, রাহুলকে খোঁচা মোদীর
মোদী ও রাহুল।

রাহুল গান্ধীকে ‘টিউবলইট’ বলে এবার তীব্র কটাক্ষ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বৃহস্পতিবার সংসদে মোদীর ভাষণের সময় রাহুল গান্ধীকে উঠে দাঁড়াতে দেখে মোদী কটাক্ষের সুরে বলেন, ‘‘৩০-৪০ মিনিট ধরে কথা বলছি। এই এখন বিদ্যুৎ এল। কিছু টিউবলাইট এমনই হয়!’’।

এদিন সংসদে প্রাক্তন কংগ্রেস সভাপতিকে চোখা ভাষায় আক্রমণ করেন মোদী। বুধবার দিল্লির এক সভায় কর্মসংস্থান ইস্যুতে মোদীকে লাঠিপেটা করা নিয়ে মন্তব্য করেছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি। সোনিয়া-পুত্রের সেই মন্তব্যকে হাতিয়ার করে এদিন নমো বলেন, ‘‘কংগ্রেসের এক নেতা গতকাল বলেছেন, আগামী ৬ মাসের মধ্যে আমায় লাঠিপেটা করা হবে। আমি ঠিক করেছি, এই ৬ মাসে বেশি করে ‘সূর্য নমস্কার’ করব, যাতে লাঠির ঘা সহ্য করার মতো আমার পিঠ শক্ত হয়। ওঁরা অগ্রিম একথা জানানোয় আমি কৃতজ্ঞ’’।

আরও পড়ুন: শাহিনবাগ আত্মঘাতী হামলাকারীদের আঁতুরঘর: গিরিরাজ সিং

উল্লেখ্য, বুধবার দিল্লির এক সভায় মোদীকে নিশানা করে রাহুল বলেন, ‘‘নরেন্দ্র মোদী ভাষণ দিচ্ছেন। উনি আগামী ৬ মাসে ঘরের বাইরে বেরোতে পারবেন না। দেশের যুবারা ওঁকে লাঠিপেটা করে বুঝিয়ে দেবেন যে, কর্মসংস্থান ছাড়া দেশের কখনও অগ্রগতি হয় না’’। প্রসঙ্গত, এর আগেও একাধিকবার কর্মসংস্থান ইস্যুতে মোদীকে নিশানা করতে দেখা গিয়েছে রাহুলকে। কিন্তু এদিন যে ভাষায় মোদীর বিরুদ্ধে মুখ খুলেছেন রাগা, তা অন্য মাত্রা পেয়েছে বলেই মত ওয়াকিবহাল মহলের একাংশের।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

https://t.me/iebangla

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Pm modi jibe at rahul gandhi tube lights surya namaskar