মোদীর অনুষ্ঠান বয়কট আমূলের ছয় ডিরেক্টরের

রবিবার আনন্দ জেলার মোগার এলাকায় আমূল ডেয়ারির ওই অনুষ্ঠান বিজেপি "হাইজ্যাক" করে নিয়েছে বলেও সরব হয়েছেন সংস্থার ভাইস চেয়ারম্যান। যে অভিযোগের ভিত্তিতেই আমূল ডেয়ারির ভাইস চেয়ারম্যান রাজেন্দ্র সিং পরমারসহ ছজন ডিরেক্টর ওই অনুষ্ঠান বয়কট করেন।

By: Ahmedabad  Published: October 1, 2018, 5:57:34 PM

আমূলের অনুষ্ঠানকে রাজনীতিকরণের অভিযোগ তুললেন খোদ আমূলেরই ছজন ডিরেক্টর। এতেই শেষ নয়, ওই অনুষ্ঠানের প্রধান আকর্ষণ ছিলেন খোদ দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। রবিবার আনন্দ জেলার মোগার এলাকায় আমূল ডেয়ারির ওই অনুষ্ঠান বিজেপি “হাইজ্যাক” করে নিয়েছে বলেও সরব হয়েছেন সংস্থার ভাইস চেয়ারম্যান। যে অভিযোগের ভিত্তিতেই আমূল ডেয়ারির ভাইস চেয়ারম্যান রাজেন্দ্র সিং পরমারসহ ছজন ডিরেক্টর ওই অনুষ্ঠান বয়কট করেন বলে জানা গিয়েছে। ওই অনুষ্ঠানের মঞ্চ থেকেই চকোলেট প্ল্যান্টসহ কয়েকটি প্রকল্পের উদ্বোধন করেন মোদী।

এ প্রসঙ্গে, পরমার বলেন, “ওই অনুষ্ঠানে আমি এবং আমাদের পাঁচজন ডিরেক্টর যাইনি। অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর আসা নিয়ে আমার কোনও আপত্তি নেই, সেকথা চেয়ারম্যান এবং ম্যানেজিং ডিরেক্টরকে জানিয়েছি। কিন্তু এটা রাজনৈতিক অনুষ্ঠান হওয়া কাম্য নয়…ওই অনুষ্ঠান থেকে আমূলের কোনও লাভ হয়নি।” উল্লেখ্য, রাজেন্দ্র সিং একজন কংগ্রেস বিধায়ক। আমূল ডেয়ারি বোর্ডের ১৭ জন সদস্যের মধ্যে অন্যতম রাজেন্দ্র সিং।

আরও পড়ুন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এক ভাই অটোচালক, আরেক ভাইয়ের মুদি দোকান রয়েছে: বিপ্লব দেব

এ ঘটনা প্রসঙ্গে রাজেন্দ্র সিং ইন্ডিয়ান এক্সপ্রেসকে বলেন, “গত ১২ বছর ধরে আমি সংস্থার ভাইস চেয়ারম্যান। আমার বাবাও ভাইস চেয়ারম্যান ছিলেন। বহু প্রধানমন্ত্রী অতীতে আমূলের অনুষ্ঠানে এসেছেন। কিন্তু কখনই রাজনৈতিক অনুষ্ঠান মনে হয়নি। আমন্ত্রণপত্রে পর্যন্ত বিজেপি নেতাদের নাম ছিল।”

এদিকে, এদিনের অনুষ্ঠানে ছিলেন চেয়ারপার্সন রামসিং পরমার-সহ বোর্ডের আরও অন্যান্য সদস্য। উল্লেখ্য, রামসিং পরমার গত বছর কংগ্রেস বিধায়ক হিসেবে তিনি ইস্তফা দেন, এবং বিধানসভা নির্বাচনের প্রাক্কালে বিজেপিতে যোগ দেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Prime minister narendra modis event amul directors

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং