প্রিয়াঙ্কার অভিষেক, রবার্টের প্রার্থনা

কংগ্রেসের পূর্ব উত্তর প্রদেশের দায়িত্বপ্রাপ্ত তথা নেহরু পরিবারের আরও একজন শুরু করলেন তাঁর রাজনীতি যাত্রা। প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে রয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী এবং জ্যোতিরাদিত্য সিন্ধিয়া।

By: New Delhi  Published: Feb 11, 2019, 2:58:13 PM

চিরন্তন ভারতীয়ত্বের ছবির বিপ্রতীপ চিত্র দেখা গেল প্রিয়াঙ্কা গান্ধীর রাজনীতির পথে নামার প্রথম দিনটিতে। প্রিয়াঙ্কার স্বামী রবার্ট ভঢরা প্রার্থনা করলেন তাঁর স্ত্রীর জন্য। সে প্রার্থনা সোশাল মিডিয়ার মাধ্যমে সর্বসমক্ষেও এনে দিলেন। ফেসবুকে ভঢরা লিখেছেন, “তুমি আমার বেস্ট ফ্রেন্ড, পারফেক্ট স্ত্রী এবং আমাদের সন্তানদের সেরা মা। আমি জানি এবার ওর সময় এসেছে জনগণের সেব করা। এবার আমরা ওকে দেশের মানুষের কাছে উৎসর্গ করছি। প্লিজ ওকে আপনারা নিরাপদে রাখবেন।”

আরও পড়ুন, অর্ণব গোস্বামীর বিরুদ্ধে এফআইআর নিন, পুলিশকে নির্দেশ কোর্টের

উত্তর প্রদেশের রাজধানী লখনউয়ের রোড শো। সোমবার সারা দেশের চোখ সেদিকে। কংগ্রেসের পূর্ব উত্তর প্রদেশের দায়িত্বপ্রাপ্ত তথা নেহরু পরিবারের আরও একজন শুরু করলেন তাঁর রাজনীতি যাত্রা। প্রিয়াঙ্কা গান্ধীর সঙ্গে রয়েছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী এবং জ্যোতিরাদিত্য সিন্ধিয়া।

রোড শো-র জন্য নির্ধারিত বাসে চড়েই তিনজনে মিলে সমর্থকদের উদ্দেশে হাত নাড়তে থাকেন। এই রোড শো হবে ২৫ কিলোমিটার রাস্তায়। প্রিয়াঙ্কা গান্ধী লখনউয়ে পৌঁছোনোর আগে টুইট করে তাঁর অভিষেকের কথা জানান। কংগ্রেসের নিজস্ব শক্তি অ্যাপের মাধ্যমে সমর্থকদের রবিবার প্রিয়াঙ্কা বলেন,  “আমার আশা আমরা সকলে মিলে নতুন ধারার এক রাজনীতি শুরু করব, যে রাজনীতির অংশীদার আপনারা সবাই। আসুন, আমরা একসঙ্গে নতুন এক রাজনীতি নির্মাণ করি, নতুন ভবিষ্যত নির্মাণ করি।”

রাহুল গান্ধী রোড শো শেষ হওয়ার পর ফিরে গেলেও, প্রিয়াঙ্কা এবং জ্যোতিরাদিত্য আগামী চার দিন লখনউয়েই থাকবেন। দলীয় নেতা ও কর্মীদের সঙ্গে বৈঠক করবেন তাঁরা।

 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook


Title: Priyanka Gandhi Roadshow: প্রিয়াঙ্কার অভিষেক, রবার্টের প্রার্থনা

Advertisement