বড় খবর

কৈলাসে কেলেঙ্কারি? রাহুলের তীর্থ যাত্রা নিয়ে টুইট বিজেপি নেতার,পাল্টা টুইট কংগ্রেসের

রাহুল গান্ধী নন, টুইট করল কংগ্রেস। রাহুলের মানস ভ্রমণের ছবি টুইট করে বলা হল, শত্রুর মুখে ছাই দিয়ে এগিয়ে চলেছেন রাহুল। কংগ্রেস সভাপতির তীর্থযাত্রার বিস্তৃত বিবরণ দেওয়া হল টুইটে।

কৈলাসে রাহুল

কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর কৈলাস যাত্রা নিয়ে সরগরম রাজনীতি মহল। কৈলাসের ছবি পোস্ট করতেই ফোঁস করে ওঠেন কেন্দ্রীয় কেন্দ্রীয় প্রতিমন্ত্রী গিরিরাজ সিং। শুক্রবার  টুইট করে তিনি লেখেন, “ছবি নির্ঘাত ফোটোশপ করা। রাহুলের হাতে ধরা লাঠির ছায়া নেই কেন”?

একই সুরে কথা বলেন বিজেপির জাতীয় সোশ্যাল মিডিয়া দলের প্রীতি গান্ধী। প্রীতির টুইটের বক্তব্য ছিল, রাহুল গান্ধী  ইন্টারনেট থেকে ছবি ডাউনলোড করে টুইটারে পোস্ট করছেন। রাহুলের পোস্ট করা কৈলাসের ছবির সঙ্গে হুবহু মিলে যায়, প্রীতি গুগলের এমন বেশ কিছু ছবির উল্লেখ করেন নিজের টুইটে।

আরও পড়ুন, রাহুলের কৈলাস মানস যাত্রা নিয়ে মৌখিক যুদ্ধ তুঙ্গে, কংগ্রেস সভাপতিকে ‘চাইনিজ গান্ধী’ আখ্যা বিজেপি-র

জবাব দিতে এবার আর রাহুল না, টুইট করল কংগ্রেস। রাহুলের মানস ভ্রমণের ছবি টুইট করে বলা হল, শত্রুর মুখে ছাই দিয়ে এগিয়ে চলেছেন রাহুল। কংগ্রেস সভাপতির তীর্থযাত্রার বিস্তৃত বিবরণ দেওয়া হল টুইটে।

কংগ্রেসের টুইট বলছে রাহুলের তীর্থযাত্রায় সময় লাগবে ২০ দিন। ৪৬৩ মিনিটে তিনি উঠেছেন ৪৬ হাজার ৪৩৩ ধাপ। অতিক্রান্ত দুরত্ব ৩৪ কিলোমিটার। দৈনিক খরচ হওয়া ক্যালোরির পরিমাণ ৪,৪৬৬!

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rahul gandhi in kailash mansarovar cong releases fitibit data asks haters if they can keep up with his pace

Next Story
আমরা টাকা জোগাড় করেছিলাম এলগার পরিষদের সভার, কলকাতায় প্রকাশ্য সভায় বললেন অবসরপ্রাপ্ত বিচারপতিkolse patil
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com