বড় খবর

দেশে টিকাকরণে কেন্দ্রের অবস্থান নিয়ে মোদীকে নিশানা রাহুলের

করোনা ভ্য়াকসিন বণ্টন ঘিরে শাসক শিবিরের থেকে ভিন্ন ভিন্ন বক্তব্য় কেন সামনে আসছে , এ নিয়ে সোচ্চার হয়েছেন কংগ্রেস সাংসদ।

Rahul Gandhi, রাহুল গান্ধী
রাহুল গান্ধী

‘সকল দেশবাসীকে টিকা দেওয়ার কথা বলেনি সরকার’, কেন্দ্রের এই বক্তব্য় নিয়ে এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিশানা করলেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। করোনা ভ্য়াকসিন বণ্টন ঘিরে শাসক শিবিরের থেকে ভিন্ন ভিন্ন বক্তব্য় কেন সামনে আসছে , এ নিয়ে সোচ্চার হয়েছেন কংগ্রেস সাংসদ।

টুইটারে এদিন মোদীকে নিশানা করে রাহুল লিখেছেন, ‘‘প্রধানমন্ত্রী বলেছেন, সকলকে ভ্য়াকসিন দেওয়া হবে। বিহার নির্বাচনে বিজেপি বলেছে, বিহারে সকলকে বিনামূল্য়ে ভ্য়াকসিন দেওয়া হবে। এখন সরকার বলছে, সকলকে ভ্য়াকসিন দেওয়ার কথা কখনই বলা হয়নি। আদতে প্রধানমন্ত্রীর অবস্থান কী?’’

আরও পড়ুন: ‘সরকার কখনই বলেনি গোটা দেশকে ভ্যাকসিন দেওয়া হবে’, জানাল স্বাস্থ্যমন্ত্রক

উল্লেখ্য়, করোনা রুখতে বছরশেষে যখন ভ্য়াকসিনের আশায় বুক বাঁধছে গোটা দেশ। এমন সময়, গত মঙ্গলবার কেন্দ্রীয় স্বাস্থ্য়সচিব রাজেশ ভূষণ বলেন, “আমি এটা পরিষ্কার করে জানিয়ে দিতে চাই যে সরকারের তরফে গোটা দেশকে ভ্যাকসিনেশন করা হবে, একথা কখনই বলা হয়নি। টিকাকরণের পুরো বিষয়টি নির্ভর করবে ভ্যাকসিনের কার্যকারিতার উপর। সংক্রমণের ধারাকে রুখতে পারাই আসল কাজ।” প্রধানমন্ত্রী যেখানে বলে এসেছেন, সকল দেশবাসীকে টিকা দেওয়া হবে, তারপর কেন্দ্রীয় স্বাস্থ্য়সচিবের এমন মন্তব্য়ে জোর চর্চা শুরু হয় বিভিন্ন মহলে।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Rahul gandhi on centres not vaccinating entire country stand pm modi

Next Story
অমিত মালব্য়র ‘কারসাজি’ টুইট, ‘ম্য়ানিপুলেটেড মিডিয়া’ তকমা টুইটারেরঅমিত মালব্য়,amit malviya
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com