scorecardresearch

বড় খবর

সিন্ধিয়া যেকোনও সময় আমার বাড়িতে আসতেন: রাহুল

‘কংগ্রেসে সিন্ধিয়াই এমন একজন ব্যক্তি যিনি যে কোনও সময় আমার বাড়িতে চলে আসতেন’, এমন মন্তব্যই করেছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি।

সিন্ধিয়া যেকোনও সময় আমার বাড়িতে আসতেন: রাহুল
রাহুল ও প্রিয়াঙ্কার সঙ্গে জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। ছবি: ইন্ডিয়ান এক্সপ্রেস।

জ্যোতিরাদিত্য সিন্ধিয়াকে নিয়ে মুখ খুললেন রাহুল গান্ধী। ‘কংগ্রেসে সিন্ধিয়াই এমন একজন ব্যক্তি যিনি যে কোনও সময় আমার বাড়িতে চলে আসতেন’, এমন মন্তব্যই করেছেন প্রাক্তন কংগ্রেস সভাপতি। উল্লেখ্য, কংগ্রেস ত্যাগের আগে দলের অন্তবর্তীকালীন সভাপতি সোনিয়া গান্ধী ও রাহুলের সঙ্গে দেখা করতে চেয়েছিলেন সিন্ধিয়া, কিন্তু তাঁকে সময় দেওয়া হয়নি বলে খবর। এ প্রসঙ্গে জবাব দিতে গিয়েই এই মন্তব্য করেছেন রাগা।


অন্যদিকে, মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী কমলনাথ ও জ্যোতিরাদিত্য সিন্ধিয়ার সঙ্গে তাঁর একটি পুরনো ছবি এদিন রিটুইট করেছেন রাহুল। ২০১৮ সালের ডিসেম্বরে ওই ছবি টুইটারে আপলোড করেছিলেন রাগা। উল্লেখ্য, জল্পনার অবসান ঘটিয়ে বুধবার বিজেপি সভাপতি জে পি নাড্ডার উপস্থিতিতে পদ্ম পতাকা হাতে তুলে নেন জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। মধ্যপ্রদেশ থেকে বিজেপির রাজ্যসভার প্রার্থী করা হয়েছে সিন্ধিয়াকে।

এর আগে এদিন টুইটে কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী লেখেন, ‘‘মাননীয় প্রধানমন্ত্রী, আপনি এখন নির্বাচিত সরকার ফেলতে ব্যস্ত। তাই হয়তো আপনার চোখ এড়িয়ে গিয়েছে, আন্তর্জাতিক বাজারে তেলের দাম কমেছে ৩৫ শতাংশ। আপনি কি এই লাভটুকু সাধারণ ভারতীয়দের সঙ্গে ভাগ করে নেবেন? তাহলে এক লিটার পেট্রোলের দাম ৬০ টাকার নীচে নামবে। অর্থনীতি চাঙ্গা হবে’’।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Rahul gandhi on scindia only chap in congress who could walk into my house anytime