বড় খবর

‘আকাশে টর্চের আলো ফেললে করোনা সমস্যা মিটবে না’, মোদীকে নাম না করে খোঁচা রাহুলের

”করোনাবাইরাস নিয়ন্ত্রণে ভারতে যথেষ্ট পরিমাণে পরীক্ষা করা হচ্ছে না। হাততালি দিয়ে, আকাশে টর্চের আলো জ্বেলে সমস্য়ার সমাধান হবে না”।

modi, rahul gandhi, মোদী, রাহুল গান্ধী, মোদি, রাহুল
মোদী ও রাহুল।

মোমবাতি জ্বেলে করোনা সমস্য়ার সুরাহার হবে না। করোনা পরিস্থিতিতে নাম না করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে এ ভাষাতেই বিঁধলেন প্রাক্তন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। এদিন মোদীকে কটাক্ষের সুরে রাহুল টুইটারে লিখেছেন, ”হাততালি দিয়ে, টর্চ জ্বেলে সমস্য়ার সমাধান হবে না”। উল্লেখ্য়, করোনা পরিস্থিতিতে রবিবার রাত ৯টায় ৯ মিনিট বিদ্য়ুৎ বন্ধ করে মোমবাতি, টর্চ, মোবাইলের ফ্ল্য়াশলাইট জ্বালানোর বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এর আগে জনতা কার্ফুর দিন ডাক্তার-স্বাস্থ্য়কর্মীদের স্য়ালুট জানাতে হাততালি দিয়ে, ঘণ্টা বাজিয়ে ধন্য়বাদজ্ঞাপনের কথা জানিয়েছিলেন মোদী।

টুইটারে ঠিক কী লিখেছেন রাহুল গান্ধী?

মোদীকে আক্রমণ করে কংগ্রেস সাংসদ লিখেছেন, ”করোনাভাইরাস নিয়ন্ত্রণে ভারতে যথেষ্ট পরিমাণে পরীক্ষা করা হচ্ছে না। হাততালি দিয়ে, আকাশে টর্চের আলো জ্বেলে সমস্য়ার সমাধান হবে না”।

আরও পড়ুন: ‘করোনায় সাম্প্রদায়িক রং নয়’, বিজেপি নেতা-কর্মীদের সতর্ক করলেন নাড্ডা

শুক্রবার সকালে ভিডিও বার্তায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেছেন, ”৫ই এপ্রিল রবিবার রাত ৯টায় আমি আপনাদের থেকে ৯ মিনিট চাইছি। ওই সময়ে বাড়ির সব আলো বন্ধ করে ঘরে বা বারান্দায় দাঁড়িয়ে মোমবাতি, প্রদীপ বা মোবাইলের ফ্ল্যাশলাইট জ্বালান। এতেই মহাশক্তির প্রকাশ ঘটবে। ওই শক্তির দ্বারাই প্রকাশ পাবে যে আমরা কেউ একা নই, সবাই একসঙ্গে রয়েছি”।

এদিকে, দেশে করোনা আক্রান্তের সংখ্য়া ৩ হাজার ছুঁয়েছে। করোনায় এ দেশে মৃতের সংখ্য়া বেড়ে হয়েছে ৭৫। করোনা মুক্ত হয়েছেন ২১২ জন।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Rahul gandhi pm modi shining torches in sky wont solve covid 19 problem

Next Story
‘করোনায় সাম্প্রদায়িক রং নয়’, বিজেপি নেতা-কর্মীদের সতর্ক করলেন নাড্ডা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com