বড় খবর

শিল্পীদের তৃণমূলে ফেরার ‘ব্যারিকেড’ চান না রাজ

নির্বাচনের আগে যে সমস্ত শিল্পীরা সরাসরি বিজেপিতে গিয়েছেন কিংবা তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছে তাঁদের জন্য বৃহস্পতিবার বড় বার্তা দিলেন রাজ।

তৃণমূল ভবনে কালচারাল কমিটির বৈঠক

বিজেপির সর্বভারতীয় সহসভাপতি ও কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায় তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। কিন্তু বিধানসভা নির্বাচনের আগে যাঁরা দলবদল করে বিজেপিতে গিয়ে গদ্দারি করেছে তাঁদের দলে ফেরানো হবে না। তাছাড়া দলবদলুদের বিরুদ্ধে পোস্টার পড়ছে লাগাতার। এরইমধ্যে তৃণমূলের সংস্কৃতি সেলের রাজ্য সভাপতি তথা ব্যারাকপুরের বিধায়ক রাজ চক্রবর্তী জানিয়ে দিলেন শিল্পীদের ক্ষেত্রে তৃণমূলে ফেরা নিয়ে তিনি কোনও ব্যারিকড চান না। নির্বাচনের আগে যে সমস্ত শিল্পীরা সরাসরি বিজেপিতে গিয়েছেন কিংবা তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছে তাঁদের জন্য বৃহস্পতিবার বড় বার্তা দিলেন রাজ।

এদিন তৃণমূল ভবনে তৃণমূলের কালচারাল কমিটির বৈঠক হয়। নতুন কালচারাল কমিটি গঠন করা হবে বলে বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে। সেক্ষেত্রে নতুন মুখেরা জায়গা পাবে না পুরোনো মুখেরাই থাকবে তা খোলসা করে এখনও জানানো হয়নি। যদিও যে সকল শিল্পীরা বিজেপিতে গিয়েছিলেন তাঁদের তৃণমূলের ফিরে আসা প্রসঙ্গে রাজ চক্রবর্তী বলেন, “যারা তৃণমূলে ফিরতে চান, তাদের ক্ষেত্রে বাধা থাকা উচিত নয়। যদিও চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন মমতা বন্দোপাধ্যায়।”

তৃণমূলের এই সংস্কৃতি কমিটির মূল লক্ষ্য হবে, বাংলার সংস্কৃতিকে তুলে ধরা, এমনটাই জানানো হয়েছে। বৈঠক শেষে বিজেপির বিরুদ্ধে তোপ দেগেছেন ব্যারাকপুরের বিধায়ক। তাঁর বক্তব্য, বাংলা এক, এখানে কোনও ভাগাভাগি হবে না। বাংলা দখলের চেষ্টা করে ব্যর্থ হয়ে এবার ভাঙতে চাইছে তা হতে দেওয়া হবে না।

এদিনের বৈঠকে ছিলেন ব্রাত্য বসু, ইন্দ্রনীল সেন, সায়ন্তিকা সহ অন্যান্যরা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Raj chakraborty message for artists join bjp can back in tmc

Next Story
Suvendu-Mukul: হুঁশিয়ারি শোনেননি মুকুল, কালই বিধানসভায় একটা হেস্তনেস্ত করবেন শুভেন্দুSuvendu Adhikari, Mukul Roy, BJP
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com