বড় খবর

“বিজেপিকে নিয়ে হতাশ মানুষ, বিধানসভার ফলাফল সে দিকেই ইঙ্গিত করছে”

আম আদমি পার্টির সঞ্জয় সিং পিটিআইকে বলেছেন, “রাম মন্দির আর অযোধ্যা দেখিয়ে ভোট না চেয়ে, কাজের ভিত্তিতে মানুষের কাছ থেকে ভোট চাওয়া উচিৎ বিজেপির। মানুষ বিজেপিকে নিয়ে হতাশ।

ফাইল ছবি

রাজস্থান-ছত্তিসগড়ে বিজেপিকে হারিয়ে নিরঙ্কুশ সংখ্যা গরিষ্ঠতার পথে কংগ্রেস। মধ্যপ্রদেশেও বেশ কিছুটা এগিয়ে রয়েছে কংগ্রেস। ২০১৯-এর লোকসভার আগে পাঁচ রাজ্যের বিধানসভা নির্বাচনের ফলাফল খুবই তাৎপর্যপূর্ণ। এই অবস্থায় গেরুয়া শিবিরের ধস নিয়ে মুখ খুলল আম আদমি পার্টি। আপের তরফ থেকে জানানো হয়েছে, “২০১৯-এর লোকসভায় ‘বিজেপিমুক্ত’ হবে ভারত”।

আরও পড়ুন, গেরুয়া শিবিরে ধস নামিয়ে কংগ্রেসের জয় সুনিশ্চিত তিন রাজ্যে, লোকসভাতেও একই ট্রেন্ড? 

আম আদমি পার্টি সদস্য এবং রাজ্যসভার সাংসদ সঞ্জয় সিং পিটিআইকে বলেছেন, “রাম মন্দির আর অযোধ্যা দেখিয়ে ভোট না চেয়ে, কাজের ভিত্তিতে মানুষের কাছ থেকে ভোট চাওয়া উচিৎ বিজেপির। মানুষ বিজেপিকে নিয়ে হতাশ। ২০১৯ এর নির্বাচনে কী হতে চলেছে, তার ইঙ্গিত পাওয়া যাচ্ছে বিধানসভা নির্বাচনের ফলাফল থেকেই”।

তিনি আরও বলেন, “কৃষক, তরুণ, ব্যবসায়ী, মহিলা কেউই তো বিজেপির নীতি নিয়ে খুশি নয়। খুব স্বাভাবিক ভাবেই জমি হারিয়ে ফেলছে বিজেপি”

আরও পড়ুন, মধ্যপ্রদেশে আশাতীত সাফল্যের আভাস কংগ্রেসের, বিএসপিকে ছাড়াই সরকার গড়ার সম্ভাবনা

রাজস্থান, ছত্তিসগড় এবং মধ্যপ্রদেশ ছাড়াও মঙ্গলবার আরও দুই রাজ্যের বিধানসভার নির্বাচনী ফলাফল ঘোষণা হবে মঙ্গলবার। মিজোরাম এবং তেলেঙ্গানায়। তেলেঙ্গানায় সরকার গড়তে চলেছে মুখ্যমন্ত্রী চন্দ্রশেখর রাও এর টিএসআর। দীর্ঘ এক দশক পর মিজোরামে ক্ষমতায় আসতে চলেছে মিজো ন্যাশনাল ফ্রন্ট।

Read the full story in English

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Results of assembly polls indicate people fed up with bjps rhetoric aap

Next Story
সুর বদল! সংসদে সকলকে আলোচনায় বসার আহ্বান মোদীরpm modi, প্রধানমন্ত্রী মোদী
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com