দলত্যাগী নেতাই বিজেপির জেলা কমিটিতে! বহিষ্কৃত রীতেশের নিশানায় ‘ভার্চুয়াল চক্রবর্তী -টুইটার মালব্য’

দল থেকে বহিষ্কারের পর প্রেসক্লাবে বোমা ফাটিয়েছিলেন। আবারও বিস্ফোরক রীতেশ তিওয়ারি।

ritesh tiwari slams amitabh chakraborty amit malviya
অমিতাভ চক্রবর্তী, রীতেশ তিওয়ারি, অমিত মালব্য

দল থেকে বহিষ্কারের পর প্রেসক্লাবে বোমা ফাটিয়েছিলেন। আবারও বিস্ফোরক রীতেশ তিওয়ারি। দলত্যাগী নেতা দলের জেলা কমিটির সহ-সভাপতির দায়িত্বে। যা নিয়ে বঙ্গ বিজেপির সাংগঠনিক সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী ও দলের সর্বভারতীয় আইটি সেলের প্রধান অমিত মালব্যকে তোপ দাগলেন রীতেশ তিওয়ারি।

বুধবার প্রকাশিত হয়েছে বিজেপির আলিপুরদুয়ারের নতুন জেলা কমিটি। সেই কমিটিতে রয়েছেন ১৩ জন সহ-সভাপতি। এই ১৩ জনের মধ্যে জ্বলজ্বল করছে ভাস্কর দে-র নাম।

এই খবর জানাজানি হতেই নিজেই ফেসবুকে একটি ভিডিয়ো পোস্ট করেন ভাস্করবাবু। তাঁর দাবি, ‘ভারতীয় জনতা পার্টির জেলা কমিটিতে আমার নাম দেখে হতবাক হয়েছি। আমার সঙ্গে বিজেপির কোনও সম্পর্ক নেই। গত ২২ জুন আমি দল ছেড়ে বেরিয়ে গিয়েছি। নির্বাচনে যা ঘটিয়েছে তার জন্য ভারতীয় জনতা পার্টিকে আমি ঘেন্যা করি। বিজেপিতে টিকিট পেতে গেলে মহিলা ও টাকা লাগে সেই দলের সঙ্গে আমার কোনও সম্পর্ক নেই। আমি ভারতীয় জনতা পার্টিকে আইনি নোটিশ পাঠাব।’ ওই ফেসবুক পোস্টে ভাস্কর জানিয়েছেন তিনি উন্নয়নের সমর্থক। জেলায় যেভাবে উন্নয়ন চলছে তাতে তিনি খুশি।

ভাস্কর দে-র এই পোস্টে স্বাভাবিকভাবেই অস্বস্তিতে পড়েছে পদ্ম শিবির। আর ভাস্করের পোস্টকেই হাতিয়ার করেছেন ‘বহিষ্কৃত’ নেতা রীতেশ তিওয়ারি। এই ঘটনা তুলে ধরে নিশানা করেছেন অমিত মালব্য, অমিতাভ চক্রবর্তী।

টুইটে রীতেশ তিওয়ারি লিখেছেন, ‘বঙ্গ বিজেপির ভার্চুয়াল চক্রবর্তী এবং টুইটার মালব্য অসাধারণ।
ভাস্কর দে বলেছেন ৬ মাস আগেই তিনি বিজেপি ছেড়েছেন। কিন্তু তাঁকেই আবার আলিপুরদুয়ার বিজেপি জেলা কমিটির সভাপতি নির্বাচন করা হয়েছে। লজ্জা।’

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Ritesh tiwari slams amitabh chakraborty amit malviya for leader appointed as aliporeduar vp left bjp 6 months ago

Next Story
টিভি চ্যানেলের টক শো-তে ধুন্ধুমার, কংগ্রেস-SAD সংঘর্ষে জখম অনেকে