টালিগঞ্জের নতুন গেরুয়া বাহিনী! বিজেপিতে একগুচ্ছ তারকারা

Bengali Television, Bengali Serial, BJP: বাংলা বিনোদন জগতের একগুচ্ছ তারকারা যোগ দিলেন বিজেপিতে। দিল্লিতে জাতীয় স্তরের নেতৃবৃন্দের উপস্থিতিতে সম্পন্ন হল আনুষ্ঠানিক যোগদান।

By: Kolkata  Updated: Jul 19, 2019, 8:06:34 PM

Bengali Television, Bengali Serial, BJP: ঋষি কৌশিক, রূপাঞ্জনা মিত্র, পার্নো মিত্র, লামা হালদার-সহ একগুচ্ছ জনপ্রিয় অভিনেতা-অভিনেত্রীরা আনুষ্ঠানিকভাবে যোগ দিলেন বিজেপিতে। ১৮ জুলাই মোট ১২ জনের একটি টিম উড়ে গিয়েছে দিল্লি। সেখানেই জাতীয় স্তরের নেতৃবৃন্দের উপস্থিতিতে সম্পন্ন হল আনুষ্ঠানিক যোগদান।

এই ১২ জনের টিমের মধ্যে রয়েছেন কৌশিক চক্রবর্তী ও অঞ্জনা বসু। এঁরা বিগত পাঁচ-ছয় বছর ধরেই বিজেপি-তে রয়েছেন। নতুন সদস্যপদ যাঁরা গ্রহণ করলেন, তাঁরা হলেন ঋষি কৌশিক, লামা হালদার, অনিন্দ্যপুলক বন্দ্যোপাধ্যায়, সৌরভ চক্রবর্তী, দেবরঞ্জন নাগ, পরিচালক বিশ্বজিৎ গঙ্গোপাধ্যায়, রূপা ভট্টাচার্য, রূপাঞ্জনা মিত্র, পার্নো মিত্র, কাঞ্চনা মৈত্র ও মৌমিতা গুপ্ত।

বিগত দুতিন মাস ধরেই টলি ও টেলিপাড়ায় কানাঘুষো শোনা যাচ্ছিল, বহু অভিনেতা-অভিনেত্রী বিজেপি শিবিরে যেতে চলেছেন। বিশেষ করে রূপা ভট্টাচার্য, রূপাঞ্জনা মিত্র, লামা হালদার ও কাঞ্চনা মৈত্রের নাম নিয়ে জল্পনা ছিল। টালিগঞ্জের বিশ্বস্ত সূত্রের খবর, কৌশিক চক্রবর্তী ও অঞ্জনা বসুর সঙ্গে বেশ অনেকদিন ধরেই দীর্ঘ আলোচনা হয়েছে এই অভিনেতা-অভিনেত্রীদের। রূপা ভট্টাচার্য বিশেষভাবে উদ্যোগী হয়েছিলেন এই বিষয়ে।

Rrishi Koushik, Parno Mitra popular Bengali actors and actresses joining BJP বাঁদিক থেকে ঋষি কৌশিক, সৌরভ চক্রবর্তী, অনিন্দ্যপুলক, কৌশিক চক্রবর্তী, বিশ্বজিৎ গঙ্গোপাধ্যায়, লামা হালদার, দেবরঞ্জন নাগ। ছবি: বিশ্বস্ত সূত্র

১৭ জুলাই সন্ধ্যার মধ্যেই কলকাতা থেকে দিল্লি পৌঁছয় অভিনেতা-অভিনেত্রীদের এই দল। ১৮ জুলাই বিজেপির সদর দফতরে সাংবাদিক সম্মেলনের মাধ্যমে সম্পন্ন হয় এই আনু্ষ্ঠানিক যোগদান। সেখানে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ, কেন্দ্রীয় সাধারণ সম্পাদক রাহুল সিনহা ও জাতীয় কর্মসমিতির সদস্য মুকুল রায়। এছাড়া উপস্থিত ছিলেন বিজেপি-র জাতীয় স্তরের অন্যান্য নেতৃবৃন্দ। বাংলা টেলিজগতের সবচেয়ে জনপ্রিয় তারকাদের একাংশের এই বিজেপি-তে যোগদান নিয়ে ইতিমধ্যেই সাড়া পড়ে গিয়েছে টলি ও টেলিপাড়ায়।

এঁই তারকাদের মধ্যে অনেকেই আর্টিস্টস ফোরামের এক্সটেন্ডেড এগজিকিউটিভ বডির সদস্য। এতদিন আর্টিস্টস ফোরামে আধিপত্য ছিল তৃণমূল কংগ্রেসের। ১৮ জুলাইয়ের এই যোগদান নিঃসন্দেহে তাই অত্যন্ত তাৎপর্যপূর্ণ। অদূর ভবিষ্যতে ফোরামে তৃণমূলের আধিপত্যকে চ্যালেঞ্জ জানাতেই পারে টালিগঞ্জের এই নব্য গেরুয়াবাহিনী।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook


Title: Bengali Television, Bengali Serial, BJP: টালিগঞ্জের নতুন গেরুয়া বাহিনী! বিজেপিতে একগুচ্ছ তারকারা

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement