বড় খবর

প্রবল শ্বাসকষ্টের সমস্যা কাবু রাজ্যের মন্ত্রী সাধন পান্ডে

আপাতত বাড়িতেই তাঁকে বিশ্রামে থাকতে বলা হয়েছে।

sadhan pandey
সাধন পান্ডে

শ্বাসকষ্টের সমস্যা কাবু রাজ্যের মন্ত্রী সাধন পান্ডে। দিন কয়েক ধরেই অসুস্থ ছিলেন সাধনবাবু। বুধবার তিনি করোনার টিকা নেন। বৃহস্পতিবার সকালে শ্বাসকষ্ট বাড়লে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু কিছুক্ষণের মধ্যেই তাঁকে হাসপাতাল থেকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। আপাতত বাড়িতেই তাঁকে বিশ্রামে থাকতে বলা হয়েছে।

মন্ত্রীর করোনা পরীক্ষার নমুনা সংগ্রহ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে আচমকা অসুস্থ হয়ে পড়েন সাধন পান্ডে। শ্বাসকষ্ট এবং গায়ে-হাতে ব্যথা অনুভব করেন। সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।

স্বসকষ্টের সমস্যা থাকায় বুধবারই শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি হন তৃণমূলের কামারহাটির প্রার্থী মদন মিত্র। পরে জানা যায় প্রাক্ন মন্ত্রী করোনা আক্রান্ত। কোভিড পজিটিভ হয়ে হাসপাতালে ভর্তি সিপিএম নেতা সুজন চক্রবর্তীও। মৃদু উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন একটি বেসরকারি হাসপাতালে। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরীও করোনায় আক্রান্ত হয়েছেন। আইসোলেশনে রয়েছেন তিনি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sadhan pandey tmc candidate maniktala hospitalized suffering by breathing problem

Next Story
‘২রা মে’র পর তৃনমূলি গুণ্ডারা জেলে ঢুকবে’, কান্দির সভায় প্রত্যয়ী স্মৃতি ইরানিBengal Poll 2021, Smriti Irani, Kandi, BJP, TMC, Nandigram
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com