scorecardresearch

বড় খবর

এবার কী বঙ্গ বিজেপির ‘বিক্ষুব্ধ’দের তালিকায় শঙ্কর? দলের WhatsApp গ্রুপ ছাড়তেই জল্পনা

সোমবার শিলিগুড়ির বিজেপি অবজার্ভার হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে গিয়েছেন শঙ্কর ঘোষ।

এবার কী বঙ্গ বিজেপির ‘বিক্ষুব্ধ’দের তালিকায় শঙ্কর? দলের WhatsApp গ্রুপ ছাড়তেই জল্পনা
সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারী

বঙ্গ বিজেপিতে মূষলপর্ব চলছে। ২৪ ঘন্টা আগেই সংগঠনের নানাস্তরের পদ থেকে মোট ১৩ জন বিজেপি নেতা পদত্যাগ করেছেন। তার মধ্য়েই নয়া অস্বস্তি মুরলীধর সেন লেনের। এবার হোয়াটসঅ্যাপ গ্রুপ ছাড়লেন শিলিগুড়ির বিধায়ক শঙ্কর ঘোষ।

সোমবার শিলিগুড়ির বিজেপি অবজার্ভার হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে গিয়েছেন শঙ্কর ঘোষ। যা ঘিরেই আপাতত নয়া জল্পনা। তাহলে কী বিক্ষুব্ধদের তালিকায় এবার যুক্ত হলেন একুশের ভোটে আগে সিপিএম ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া শঙ্করও।

কেন হঠাৎ হোয়াটসঅ্য়াপ গ্রুপ ছাড়লেন শঙ্কর?

দলের ঘনিষ্ঠমহলে বিজেপি বিধায়ক জানিয়েছেন যে, দলের একাধিক হোয়াটসঅ্যাপ গ্রুপ ম্যানেজ করা তাঁর পক্ষে আর সম্ভব হচ্ছিল না। তাই তিনি দলের ওই নির্দিষ্ট গ্রুপ ছেড়ে বেরিয়ে গিয়েছেন। পদ্ম শিবিরের অন্দরে প্রশ্ন, শিলিগুড়িতে দলের মধ্যেকার আদি-দ্বন্দ্ব বিবাদ চরমে পৌঁছানোর পরিণতিই কী শঙ্করের গ্রুফ ত্যাগ?

কয়েক মাস আগেই বাংলার বিজেপিতে হোয়াটঅ্যাপ গ্রুপ ছাড়ার হিড়িক পড়েছিল। শোরগোল পড়ে য়ায় গেরুয়া শিবিরে। সদ্য আসানসোল ও বালিগঞ্জে হারের পর সেই ঘটনারই যেন প্রতিফলন ঘটল।

উল্লেখ্য, জোড়া উপনির্বাচনের হারের ধাক্কা কাটিয়ে ওঠার আগেই সাংসদ সৌমিত্র খাঁ ও দলের কেন্দ্রীয় সম্পাদক অনুপম হাজরা বঙ্গ বিজেপির নেতৃত্ব নিয়ে প্রশ্ন তুলেছিলেন। হোয়াটসঅ্যাপ গ্রুপ ত্যাগ করে সেই বার্তাই কী দিতে চাইলেন শঙ্কর ঘোষও?

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Sankar ghosh left whatsapp group of state bjp