বড় খবর

ময়ূর নিয়ে ব্যস্ত প্রধানমন্ত্রী-তাই নিজের প্রাণ নিজেই বাঁচান, কটাক্ষ রাহুলের

করোনা সংক্রমণ পরিস্থিতি নিয়ে ফের কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর তোপে প্রধানমন্ত্রী মোদী।

রাহুল তোপে মোদী

করোনা সংক্রমণ পরিস্থিতি নিয়ে ফের কংগ্রেস সাংসদ রাহুল গান্ধীর তোপে প্রধানমন্ত্রী মোদী। রাহুলের কটাক্ষ, করোনা সংক্রমণ বাড়ছে, কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই সময় ময়ূর নিয়ে ব্যস্ত। তাই নিজের প্রাণ নিজেরাই বাঁচান।

সংসদে শুরু হয়েছে বাদল অধিবেশন। বিদেশে থাকায় অধিবেশনে যোগ দিতে পারননি কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী ও সাংসদ রাহুল গান্ধী। কিন্তু এদিন মোদীকে বিঁধে টুইটে ওয়ানাড়ের সাংসদ রাহুল লিখেছেন, ‘ভারতে করোনা আক্রান্তের সংখ্যা এই সপ্তাহে ৫০ লাখ ছাড়িয়ে যাবে ও অ্যাকটিভ আক্রান্তের সংখ্যা ১০ লাখ ছাড়িয়ে পার করবে। একজন মানুষের অহঙ্কারের ফলেই অপরিকল্পিত লকডাউন হয়েছে, তার ফলে গোটা দেশে সংক্রমণ ছড়িয়ে পড়েছে। আত্মনির্ভর হতে বলছে মোদী সরকার। সুতরাং আপনারা নিজেদের প্রাণ বাঁচান। কারণ প্রধানমন্ত্রী ময়ূর নিয়ে ব্যস্ত রয়েছেন।’

করোনা ঠেকাতে কোনও রকমের পরিকল্পনা ছাড়াই লকডাউন ঘোষণা করেছিল মোদী সরকার। তার ফলেই সংক্রমণ রেকর্ড হারে বাড়ছে। সম্প্রতি লোক কল্যাণ মার্গে প্রধানমন্ত্রীর বাসভবনে ময়ূরদের সঙ্গে সময় কাটানোর ঘটনার ভিডিওর প্রসঙ্গ তুলে ধরে অভিযোগ রাহুলের।

উল্লেখ্য, কেন্দ্রীয় পরিসংখ্যান অনুসারে সোমবার সকাল পর্যন্ত দেশে করোনা আক্রান্তের সংখ্যা মোট ৪৮,৪৬,৪২৭। সংক্রমণে এখনও পর্যন্ত মৃত্যু হয়েছে ৭৯,৭২২ জনের। সুস্থ হয়েছেন ৩৭,৮০,১০৭ জন। ভারতে এখন অ্যাকটিভ কেস ৯,৮৬,৫৯৮।

Read in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Politics news here. You can also read all the Politics news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Save your own life as pm busy with peacock rahul gandhi criticized modi govt

Next Story
সুশান্ত সিং মামলায় রিয়ার গ্রেফতারের আঁচ বঙ্গ রাজনীতিতেrhea chakroborty
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com