scorecardresearch

বড় খবর

মদ খেয়ে বিমানে ভগবন্ত মান? জার্মানিতে কী হয়েছিল তদন্ত করে দেখবে বিমান মন্ত্রক

সোমবারই বাদল অভিযোগ করেন, লুফৎহানসা বিমান সংস্থা বিমান থেকে না কি নামিয়ে দিয়েছে ভগবন্ত মানকে।

মদ খেয়ে বিমানে ভগবন্ত মান? জার্মানিতে কী হয়েছিল তদন্ত করে দেখবে বিমান মন্ত্রক
সোমবারই ৮ দিনের সরকারি সফর শেষে পঞ্জাবে ফিরেছেন ভগবন্ত মান।

চূড়ান্ত মদ্যপ! দাঁড়াতে পারছেন না, নেশার ঘোরে টলমল পা! এমন মদ্যপ যে বিমান থেকেই নামিয়ে দেওয়া হল তাঁকে। কোনও আম জনতা নয়, স্বয়ং মুখ্যমন্ত্রী, তাও পঞ্জাবের। ভগবন্ত মানকে নিয়ে এমনই অভিযোগে উত্তাল পঞ্জাবের রাজনীতি। বিরোধী দল শিরোমণি অকালি দলের সুপ্রিমো সুখবীর সিং বাদলের অভিযোগ, মদ্যপ অবস্থায় বিমান থেকে নামিয়ে দেওয়া হয় মানকে। জার্মানির ফ্রাঙ্কফুর্ট এয়ারপোর্টে এই কাণ্ড ঘটিয়েছেন না কি মান।

এই অভিযোগে শোরগোল হতেই আসরে কেন্দ্রীয় অসামরিক বিমান মন্ত্রী জ্যোতিরাদিত্য সিন্ধিয়া। সোমবারই বাদল অভিযোগ করেন, লুফৎহানসা বিমান সংস্থা বিমান থেকে না কি নামিয়ে দিয়েছে ভগবন্ত মানকে। কারণ তিনি অপ্রকৃতস্থ অবস্থায় ছিলেন। এই ঘটনা অস্বীকার করেছে মুখ্যমন্ত্রী দফতর। এমনকী বিমানসংস্থাও এই বিষয়ে কিছু বলতে চায়নি। তবে অস্বীকারও করেনি।

শোরগোল পড়তেই কংগ্রেস নেতা পরতাপ সিং বাজওয়া ঘটনায় তদন্তের নির্দেশ দেওয়ার দাবি জানিয়ে সিন্ধিয়াকে চিঠি দিয়েছেন। সিন্ধিয়া সাংবাদিকদের বলেছেন, এটা বিদেশের মাটিতে ঘটেছে। আমাদের আগে সত্যানুসন্ধান করতে হবে। এবার লুফৎহানসা বিমান সংস্থার উপর নির্ভর করছে ওরা কী তথ্য দেয়। আমাকে যে আবেদন করা হয়েছে তা আমি খতিয়ে দেখব।

আরও পড়ুন মাত্র ৬ বিধায়ক নিয়ে সরকার গড়তে চান মোদীর ‘নয়নের মণি’, বিস্ফোরক তথ্য ফাঁস রাজ্যপালের

এদিকে, আম আদমি পার্টি বিরোধীদের দাবি-অভিযোগকে নস্যাৎ করেছে। জানিয়েছে, এসব ভিত্তিহীন অভিযোগ। সোমবারই ৮ দিনের সরকারি সফর শেষে পঞ্জাবে ফিরেছেন ভগবন্ত মান। তিনি সেখানে বৈদেশিক বিনিয়োগের লক্ষ্যে শিল্পপতিদের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন।

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Scindia says will look into allegations that punjab cm was deplaned for being drunk