scorecardresearch

বড় খবর

Uddhav Thackeray: মোদী বিশ্বভ্রমনে ব্যস্ত, অমিত দেশভ্রমনে, কটাক্ষ শিবসেনার

শিবসেনার মুখপত্র সামনা’র সম্পাদকীয়তে উদ্ধব ঠাকরে এও জানান, যে ২০১৯ সালের লোকসভা ভোটে এনডিএ’র জোটশরিক হিসাবে আর থাকছে না শিবসেনা।

fadnavis-uddhav-759-1
Shiv Sena said, “Forming a partnership with the BJP means killing your own freedom of ‘janadhar’.”
অমিত শাহের সঙ্গে দেখা হবার সম্ভাব্য দিনই শিবসেনার সভাপতি উদ্ধব ঠাকরে বিজেপি’র সম্পর্ক অভিযানকে তীব্র কটাক্ষ করলেন।

শিবসেনার মুখপত্র সামনা’র সম্পাদকীয়তে উদ্ধব ঠাকরে লেখেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এখন বিশ্বভ্রমনে আর অমিত শাহ সম্পর্ক অভিযানের নামে দেশভ্রমনে ব্যস্ত। আসলে উপনির্বাচনে হেরে এখন বিজেপি আবার শরিক দলগুলিকে খুশি করতে উদ্যোগী হয়েছে।” পাশাপাশি তিনি এও জানান যে ২০১৯ সালের লোকসভা ভোটে এনডিএ’র জোটশরিক হিসাবে আর থাকছে না শিবসেনা।

তিনি এও লেখেন, “পালঘর উপনির্বাচনে শিবসেনার বিপুল জনসমর্থন ইতিমধ্যেই সবাই টের পেয়েছেন। আগামী লোকসভা ভোটে তাই সেনা একাই লড়বে।”

আরও পড়ুন: Purulia Update: জোড়া খুনের পর দলিত রাজনীতির চারা রোপণ বিজেপির

অমিত শাহের সম্পর্ক অভিযান প্রসঙ্গে তিনি লিখেছেন, “বিজেপি এত দ্রুত কেন জনগনের থেকে বিচ্ছিন্ন হয়ে গেল সে কারণ অবিলম্বে খতিয়ে দেখা উচিৎ।” শিবসেনা প্রসঙ্গে তাঁর বক্তব্য, আমরা চিরকালই জনগনের সঙ্গে যুক্ত, তাই আমাদের কোনও ‘পোস্টার বয়ে’র ও প্রয়োজন নেই।

বিহারে বিজেপি-জেডিইউ সম্পর্ক প্রসঙ্গে কে সি ত্যাগীর কটাক্ষ প্রসঙ্গে সম্পাদকীয়তে লেখা হয়েছে, “সম্পর্কের আসল ঘোঁট চলছে বিহারে। সরকার গঠনের জন্য বিজেপি জেডিইউয়ের সঙ্গে জোট বাঁধলেও এবার হয়ত সেই মধুচন্দ্রিমার রেশ ফিকে হয়ে আসছে।”

অন্যান্য রাজ্যে বিজেপির প্রভাব প্রসঙ্গে এতে লেখা হয়েছে, “রাজস্থান ও মধ্যপ্রদেশে ইতিমধ্যেই হাওয়াবদল টের পাওয়া যাচ্ছে। মহারাষ্ট্রেও সরকার বদলাতে আর বেশি দেরি নেই।”

 

 

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Shiv sena mocks bjps sampark abhiyan modi touring world amit shah country