scorecardresearch

বড় খবর

Sovon-Baisakhi: ‘ব্যাঙ্কের পর ফেসবুকেও জয়েন্ট অ্যাকাউন্ট’, শোভন-বৈশাখীকে বিঁধে এ কী পোস্ট দেবাংশুর!

Sovon-Baisakhi: প্রোফাইল নাম ও ছবি পাল্টে বৈশাখী লিখেছেন, আমি থেকে আমাদের যাত্রা শুরু হল। কাকতালীয় ভাবে আজ আবার জামাই ষষ্ঠী।

Sovon-Baisakhi: ‘ব্যাঙ্কের পর ফেসবুকেও জয়েন্ট অ্যাকাউন্ট’, শোভন-বৈশাখীকে বিঁধে এ কী পোস্ট দেবাংশুর!
শোভন-বৈশাখীকে তুমুল কটাক্ষ যুব তৃণমূল নেতার।

জামাইষষ্ঠীর দিনেই আমি থেকে আমরা হয়েছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। নিজের ফেসবুক প্রোফাইলের নাম রেখেছেন বৈশাখী-শোভন বন্দ্যোপাধ্যায়। আর নীচে লেখেন, ‘আমি থেকে আমরার পথ চলা শুরু।‘ এবার শোভন-বৈশাখীর এই যৌথ ভাবনাকেই ফেসবুকে ঘুরিয়ে কটাক্ষ করেন তৃণমূলের তরুণ নেতা দেবাংশু ভট্টাচার্য।  

বঙ্গ রাজনীতিতে সাড়া ফেলে দেওয়া ‘খেলা হবে’র প্রবক্তা লেখেন, ‘ব্যাঙ্কের পর ফেসবুকেও জয়েন্ট অ্যাকাউন্টের সুবিধা পাওয়া যাচ্ছে। Her-Him (হাড় হিম) করা সিস্টেম! আপনারাও ব্যবহার করুন।‘ এই পোস্টে কারও নাম উল্লেখ না করেও তিনি বুঝিয়ে দিন ইঙ্গিত কোন দিকে। দেখুন সেই পোস্ট:

এদিকে, এদিন সকাল থেকেই ট্রেন্ডিং শোভন-বৈশাখী। বেশ কয়েক বছর ধরেই একসঙ্গে থাকেন। গোলপার্কের ফ্ল্যাটে একসঙ্গে থাকেন দুজনে। যদিও সেই ফ্ল্যাট শোভন-পত্নী রত্নার ভাইয়ের। এমনটাই খবর। এবং এই যুগলকে উচ্ছেদ কোর্টে আইনজীবী মারফৎ চিঠি ধরিয়েছেন শোভনের শ্যালক। কিন্তু তাতেও কোনও হেলদোল নেই। এবার যুগল হিসাবে যাত্রা শুরু করলেন দু’জনে। জীবনের সঙ্গে আগেই জুড়েছেন, এবার নিজের নামের সঙ্গেও শোভন চট্টোপাধ্যায়কে জুড়ে দিলেন বৈশাখী। নিজের ফেসবুকে প্রোফাইলের নাম বদলে বৈশাখী ব্যানার্জি থেকে বৈশাখী শোভন ব্যানার্জি করলেন তিনি। নিজেদের নতুন পরিচয় নিয়ে ভার্চুয়াল মাধ্যমে আত্মপ্রকাশ বৈশাখীর। যা নিয়ে শোরগোল পড়ে গিয়েছে।

প্রসঙ্গত, স্ত্রী রত্নার সঙ্গে এখনও ডিভোর্সের মামলা চলছে শোভনের। কিন্তু কয়েক বছর ধরে পর্ণশ্রীর বাড়ি ছেড়ে গোলপার্কের ফ্ল্যাটে বৈশাখীর সঙ্গে থাকেন প্রাক্তন বিধায়ক। তা নিয়ে কম কথা শুনতে হয়নি দুজনকে। বিবাহ বহির্ভূত সম্পর্কের দোহাই দিয়ে বিধানসভা নির্বাচনে দুজনকে টিকিটও দেয়নি বিজেপি। সেই অভিমানে দলত্যাগ করেন শোভন-বৈশাখী। তার মধ্যেই বুধবার রাতে নিজের ফেসবুক প্রোফাইলের নাম পাল্টে ফেলেন বৈশাখী। ওয়াকিবহাল মহলে জোর গুঞ্জন, তাহলে কি বিয়ে করে ফেললেন দুজনে?

প্রোফাইল নাম ও ছবি পাল্টে বৈশাখী লিখেছেন, আমি থেকে আমাদের যাত্রা শুরু হল। কাকতালীয় ভাবে আজ আবার জামাই ষষ্ঠী। সেই দিনেই জীবনের নতুন অধ্যায় শুরু করলেন বৈশাখী ও শোভন। অনেকে বলছেন, এবার আর রাখঢাক না করে বন্ধুত্বকে একধাপ এগিয়ে নিয়ে গিয়ে সম্পর্কের বাঁধনকে আরও মজবুত করলেন বৈশাখী ও শোভন। নিন্দুকরা অবশ্য এ নিয়ে কটূ কথা বলছেন, তবে সেসব থোড়াই কেয়ার শোভন-বৈশাখীর।

ম্যাচিং পোশাক থেকে সর্বত্র একসঙ্গে যাওয়া-আসা, টিকিট না পাওয়া নিয়ে দুজনেরই গোঁসা, একজনের দুঃখে-অভিমানে অন্যজনের শরিক হওয়া, এ প্রেম ছাড়া আর কী!

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

 

Stay updated with the latest news headlines and all the latest Politics news download Indian Express Bengali App.

Web Title: Sovan chatterjee baisakhi banerjee debangshu bhattacharya tmc bjp facebook