মমতার ব্রিগেডে আসছেন স্ট্যালিন

১৯ জানুয়ারির ব্রিগেড সভায় রাহুল গান্ধী ব্যক্তিগতভাবে উপস্থিত থাকতে না পারলেও কংগ্রেসের লোকসভার নেতা মল্লিকার্জুন খাড়গে যোগ দেবেন বলে খবর।

By: Kolkata  January 17, 2019, 3:37:19 PM

মমতা বন্দ্যোপাধ্যায়ের ১৯ জানুয়ারির ব্রিগেড সভায় আসছেন ডিএমকে নেতা তথা করুণানিধি-পুত্র স্ট্যালিন। বৃহস্পতিবার দলের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে এই খবর নিশ্চিত করা হয়েছে।

তৃণমূলের ডাকে উনিশের ব্রিগেড কার্যত অবিজেপি রাজনৈতিক দলগুলির মিলন মঞ্চ হতে চলেছে। এই মঞ্চ থেকেই কেন্দ্রের মোদী সরকারকে ক্ষমতাচ্যুত করার ক্ষেত্রে বিরোধী রাজনৈতিক সমীকরণ ভিন্ন মাত্রা পাবে বলে মনে করা হচ্ছে। এই সভায় উপস্থিত থাকবেন বলে ইতিমধ্যে জানিয়েছেন প্রাক্তন প্রধানমন্ত্রী তথা জেডিএস প্রধান দেবগৌড়া, অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নাইডু, তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাও, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিবাল, কর্ণাটকের মুখ্যমন্ত্রী তথা দেবগৌড়া পুত্র কুমারস্বামী, জম্মু-কাশ্মীরের প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর আবদুল্লা, উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী অখিলেশ সিং যাদব, মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী তথা এনসিপি প্রধান শরদ পাওয়ার প্রমুখ। ১৯ জানুয়ারির ব্রিগেড সভায় রাহুল গান্ধী ব্যক্তিগতভাবে উপস্থিত থাকতে না পারলেও কংগ্রেসের লোকসভার নেতা মল্লিকার্জুন খাড়গে যোগ দেবেন বলে খবর।

আরও পড়ুন- ৮ ফেব্রুয়ারি ব্রিগেডে সভা বিজেপির, অমিতের পাঁচ সভা জানুয়ারিতে

উল্লেখ্য, আসন্ন লোকসভা নির্বাচনকে সামনে রেখে সম্প্রতি উত্তরপ্রদেশে একজোট হয়েছে সপা-বসপা। যৌথ সাংবাদিক সম্মেলন করে অখিলেশ ও মায়াবতী জানিয়েছেন, এই জোট মোদী-শাহর রাতের ঘুম কেড়ে নেবে। এর আগে কর্ণাটকের মুখ্যমন্ত্রী পদে কুমারস্বামীর শপথ গ্রহণের মঞ্চেও বেনজির বিরোধী ঐক্যের ছবি ধরা পড়েছিল। এমতাবস্থায় ১৯ জানুয়ারি কলকাতার ব্রিগেড সভাও মোদী- শাহকে রীতিমতো রাজনৈতিক চ্যালেঞ্জের মুখে পেলবে বলে মনে করছে ওয়াকিববহাল মহল।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Stalin confirms his attendance at mamatas mega rally

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বড় খবর
X