সেমসাইড! ২৪ ঘণ্টার মধ্যে বিজেপি ছাড়লেন মেহতাব

"আজ থেকে কোনও রাজনৈতিক দলের সঙ্গে আমি যুক্ত নই। আমার এই সিদ্ধান্তের জন্য আমার সকল শুভানুধ্যায়ীদের কাছে আমি ক্ষমাপ্রার্থনা করছি।" 

By: Kolkata  Updated: July 22, 2020, 03:54:36 PM

বিজেপিতে যোগ দেওয়ার ২৪ ঘণ্টাও কাটেনি তার মধ্যে ভোল বদল। প্রাক্তন নক্ষত্র ফুটবলার মেহতাব হোসেন বিজেপি ছাড়লেন। ২১ জুলাই মমতার ভাষণের পর বিজেপির রাজ্য দফতরে পদ্ম পতাকা হাতে তুলে নিয়েছিলেন কলকাতা ফুটবল মাঠের মিডফিল্ডার জেনারেল। চমক দিয়েছিল গেরুয়া শিবির। তাঁর হাতে পতাকা তুলে দিয়েছিলেন বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ও সহসভাপতি জয়প্রকাশ মজুমদার। জয়প্রকাশবাবুর দাবি, “তৃণমূলের চাপে পড়েই সে বিজেপি ছেড়েছে।” বুধবার ফেসবুক পোস্ট করে মেহতাব জানিয়ে দিলেন তিনি বিজেপি ছাড়ছেন। কেন ছাড়ছেন সেকথাও বিস্তারিত ভাবে লিখেছেন। তিনি লিখেছেন, “আজ থেকে কোনও রাজনৈতিক দলের সঙ্গে আমি যুক্ত নই। আমার এই সিদ্ধান্তের জন্য আমার সকল শুভানুধ্যায়ীদের কাছে আমি ক্ষমাপ্রার্থনা করছি।”

খেলার ময়দানে পরিচিত নাম মেহতাব হোসেনকে মঙ্গলবার দলে নিয়ে বাজিমাত করেছিল বঙ্গ বিজেপি। কলকাতা ফুটবলের পরিচিত দুই ক্লাবেই সাফল্যের সঙ্গে খেলেছেন বারুইপুরের ছেলে। মোহনবাগান ক্লাবের পরে ইস্টবেঙ্গল ক্লাবে যোগ দেন। ইস্টবেঙ্গলের অধিনায়ক ছিলেন। জাতীয় ফুটবল দলে দীর্ঘ দিন ধরে খেলেছেন। মাঝ মাঠের জেনারেল বলে পরিচিত মেহতাব হোসেন বিজেপিতে যোগ দেওয়ায় ময়দানে কানাঘুসো শুরু হয়ে যায়।

যোগ দিয়েই মেহতাবের দল ছাড়া প্রসঙ্গে বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার বলেন, “উনি তো এখন ফুটবলার নয়, প্রাক্তন ফুটবলার। তৃণমূলের একদলীয় শাসনের যে চিন্তাধারায় রাজ্য চলছে তার জন্য এসব হচ্ছে। যখন জানতে পেরেছে মেহতাব বিজেপি জয়েন করেছে তার ওপর চাপ তৈরি করে রাজনীতি থেকে দূরে সরিয়ে দেওয়ার বন্দ্যোবস্ত করেছে। ওনার কথাতেই এটা স্পষ্ট।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Politics News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Star footballar mehtab hussain left bjp west bengal dilip ghosh

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X