scorecardresearch

বড় খবর

রবি-তে নাম ঘোষণা, সোমেই বালিগঞ্জে দেওয়ালে জোড়াফুল আঁকলেন বাবুল

‘দিদির আশীর্বাদ আমার মাথার উপর রয়েছে, চেষ্টা করব রেকর্ড মার্জিনে জেতার।’

Babul Supriyo Ballyganj
রবি-তে নাম ঘোষণা, সোমেই বালিগঞ্জে দেওয়ালে জোড়াফুল আঁকলেন বাবুল

বালিগঞ্জ উপনির্বাচনে প্রার্থী হিসাবে তাঁর নাম ঘোষণা হতেই পরের দিনই প্রচারে নেমে পড়লেন বাবুল সুপ্রিয়। বালিগঞ্জে প্রচারের শুরুতেই দেওয়াল লিখনে হাত লাগালেন বাবুল। নিজেই নিজের নামে দেওয়াল লিখলেন প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী। গতকালই তাঁর নাম প্রার্থী হিসাবে ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন প্রচারের শুরুতেও বাবুলের মুখে মমতা-স্তুতি। বালিগঞ্জে তৃণমূলের পক্ষ থেকে ব্যানার পড়েছে। তাতে লেখা, ‘বালিগঞ্জে সবার প্রিয়, প্রগতি হাতে বাবুল সুপ্রিয়’।

দেওয়ালে দলীয় প্রতীক জোড়াফুল আঁকতে আঁকতে বাবুল বলেন, “দিদি আমার উপর যে ভরসা-আস্থা দেখিয়েছেন তাতে আমি ধন্য। আমি সর্বোতভাবে চেষ্টা করব তাঁর আস্থার মর্যাদা রাখতে। বিধায়কের দায়িত্ব বড় দায়িত্ব। এই কেন্দ্রের বিধায়ক ছিলেন প্রবাদপ্রতীম সুব্রত মুখোপাধ্যায়। তার মানে প্রত্যাশা অনেকটাই বেড়ে যায় তাঁর মতো নেতার কেন্দ্রে ভোটে দাঁড়ানো। আমি আগেও বলেছিলাম, বাংলার মানুষ মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে রয়েছেন। তাই আশা করছি, এবং চেষ্টা করব রেকর্ড মার্জিনে জেতার।”

বালিগঞ্জে দলীয় নেতা-কর্মীদের নিয়ে কী ভাবে প্রচার করবেন, তার উত্তরে বাবুল বলেছেন, “সবার সঙ্গে সমন্বয় রেখে প্রচারের কাজ করব। সবার সঙ্গে বসে আলোচনা করে প্রচারের রূপরেখা তৈরি করব। দেখুন আমি বিজেপি থেকে এসেছে। কিছু মতানৈক্য থাকবে, কিন্তু সবাইকে সঙ্গে নিয়ে চলব। অনেকের মনে অনেক প্রশ্ন থাকবে। কিন্তু আমি সবার প্রশ্নের উত্তর দেব। দিদির ভালবাসা, দিদির অনুপ্রেরণাতেই আমি এতদূর আসতে পেরেছি। সেটা সবাই জানেন। দল যেভাবে নির্দেশ দেবে সেই ভাবে এগোব।”

TMC candidate Babul Supriyo starts campaign
বালিগঞ্জে প্রচারের শুরুতেই দেওয়াল লিখনে হাত লাগালেন বাবুল।

আরও পড়ুন ‘বাবুলের হাতে দাঙ্গার রক্ত’, প্রার্থী প্রত্যাহারের দাবি ইমামদের সংগঠনের, না হলেই চরম হুঁশিয়ারি

মুখ্যমন্ত্রীর তরফ থেকে কোনও বিশেষ পরামর্শ পেয়েছেন? দেওয়াল লেখার ফাঁকেই বাবুলের উত্তর, “দিদির আশীর্বাদ আমার মাথার উপর রয়েছে। আমাকে এত বড় সুযোগ দিয়েছেন। এর থেকে বড় টিপস আর কী হতে পারে। এটা আমি জিতে দেখাব।”

Stay updated with the latest news headlines and all the latest State news download Indian Express Bengali App.

Web Title: Ballyganj by election tmc candidate babul supriyo starts campaign