বড় খবর

“স্কুটারও চালাতে পারেন না, সরকারও চালাতে পারেন না”, মমতাকে কটাক্ষ দিলীপের

“পেট্রল-ডিজেলের দাম ২-৩ টাকা বাড়লে কোনও অসুবিধা হয় না, মুখ্যমন্ত্রী নাটক করছেন,”, দাবি রাজ্য বিজেপির সভাপতির।

পেট্রোপণ্য-রান্নার গ্যাসের রকেটের গতিতে মূল্যবৃদ্ধির জেরে নাভিশ্বাস উঠেছে সাধারণ মানুষের। বুধবার মধ্যরাত থেকে এলপিজি সিলিন্ডারের দাম বেড়েছে ২৫ টাকা। এক মাসে দাম বাড়ল প্রায় ১০০ টাকা। পেট্রল-ডিজেলের দামও আকাশছোঁয়া হয়ে যাচ্ছে। এই পরিস্থিতিতে রাজ্যের মুখ্যমন্ত্রী বৃহস্পতিবার অভিনব প্রতিবাদ দেখান। ই-স্কুটারে চেপে নবান্ন যান তিনি। আবার ই-স্কুটার চালিয়ে কালীঘাটে ফেরেন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর মুখ্যমন্ত্রীর প্রতিবাদের ধরনকে কটাক্ষ করেছেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ।

এই নিয়ে দিলীপ ঘোষ বলেন, “উনি স্কুটারও চালাতে পারেন না। সরকারও চালাতে পারেন না। পেট্রোপণ্যের দাম এই প্রথমবার বাড়ছে না। গত ১০ বছরে ভারতের মানুষের রোজগার বেড়েছে কয়েকগুণ। মানুষের ক্রয় ক্ষমতাও বেড়েছে। খরচও বেড়েছে। সারা দেশের লোকের কষ্ট হচ্ছে না। বাংলার কষ্ট হচ্ছে। নাটক করছেন মুখ্যমন্ত্রী। বাংলার মানুষের রোজগার বাড়েনি বলেই চিন্তা বেড়েছে। তৃণমূল সরকার বাংলার মানুষকে গরিব করে রেখেছে। উনি নাটক করার জন্য ঘুরেছেন। ওঁর লাইসেন্স নেই। বেআইনিভাবে চালাচ্ছেন।”

প্রসঙ্গত, বলে রাখা ভাল, ইলেকট্রিক স্কুটার চালানোর জন্য লাইসেন্সের প্রয়োজন পড়ে না। ঘণ্টায় সর্বোচ্চ ৬০ কিমি গতিতে চলে কোনও ই-স্কুটার। এদিন মুখ্যমন্ত্রী বেশ ধীরগতিতেই দ্বিতীয় হুগলি সেতু এবং কলকাতার রাস্তায় চালাচ্ছিলেন মমতা। তবে দিলীপ ঘোষের দাবি, “ওঁর লাইসেন্স নেই। বেআইনিভাবে স্কুটি চালাচ্ছেন।” তিনি আরও বলেছেন, “পেট্রল-ডিজেলের দাম ২-৩ টাকা বাড়লে কোনও অসুবিধা হয় না। মুখ্যমন্ত্রী নাটক করছেন।”

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengal bjp chief dilip ghosh criticizes mamata banerjee over scooty driving

Next Story
সিবিআই-ইডি যাকে খুশি পাঠান, মেরুদণ্ড বিক্রি করব না: অভিষেক বন্দ্যোপাধ্যায়
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com