বড় খবর


কোকেন কাণ্ডে পামেলার পাশে দাঁড়ালেন দিলীপ, পুলিশ হেফাজতে পাঠানো হল বিজেপি নেত্রীকে

গতকাল নিউ আলিপুর থেকে হাতেনাতে গ্রেফতার করা হয় বিজেপির যুব মোর্চার এই নেত্রীকে।

আদালতে পামেলা গোস্বামী। এক্সপ্রেস ফটো

কোকেন কাণ্ডে গ্রেফতার যুব মোর্চার নেত্রী পামেলা গোস্বামী দলীয় নেতাদের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ তুলতেই তাঁর পাশে দাঁড়ালেন দিলীপ ঘোষ। রাজ্য বিজেপির সভাপতি শনিবার বললেন, অন্যায় করলে শাস্তি হবে। পর্যাপ্ত তদন্ত হোক। কিন্তু অভিযোগ মিথ্যা প্রমাণিত হলে নেত্রীর পাশে দাঁড়িয়ে ষড়যন্ত্রের বিরুদ্ধে লড়াই করার আশ্বাসও দিয়েছেন তিনি।

এদিকে, কোকেন কাণ্ডে পামেলা, তাঁর সঙ্গী বিজেপি নেতা প্রবীর দে এবং নিরাপত্তা রক্ষীর আগামী ২৫ ফেব্রুয়ারি পর্যন্ত পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। শনিবার এজলাসে তোলার সময় বিজেপি নেত্রী পামেলা বিস্ফোরক অভিযোগ করেন। বলেন, “আমাকে জোর করে ফাঁসানো হয়েছে। আমাকে চক্রান্ত করে ফাঁসিয়েছে বিজেপির রাকেশ সিং। কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিং। আমি চাই সিআইডি তদন্ত হোক। যাতে রাকেশ সিং গ্রেফতার হয়, আমি সেটাই চাই।”

উল্লেখ্য, গতকাল মাদক-কাণ্ডে নিউ আলিপুর থেকে হাতেনাতে গ্রেফতার করা হয় বিজেপির যুব মোর্চার এই নেত্রীকে। এদিন আদালত চত্বরে উপস্থিত সংবাদমাধ্যমের সামনে বারবার তিনি বলেন, “বিজেপির রাকেশ সিং, কৈলাস বিজয়বর্গীয় ঘনিষ্ঠ রাকেশ সিং আমাকে ফাঁসিয়েছে।” তাঁর গ্রেফতারি ও অভিযোগ প্রসঙ্গে দিলীপ ঘোষ বলেন, “বিজেপির একাধিক নেতাকে এর আগে মিথ্যে মাদকের মামলায় ফাঁসানো হয়েছে। হতে পারে পামেলা গোস্বামীর ঘটনাও সেরকমই। তদন্তের দাবি জানাচ্ছি। দোষ প্রমাণিত হলে আইনানুগ ব্যবস্থা নিতে হবে। তেমনই দোষ প্রমাণিত না হলে পামেলার পাশে দাঁড়িয়ে যতদূর যেতে হবে যাব।”

এদিকে, এই ঘটনায় রাকেশ সিং বলেছেন, “কলকাতা পুলিশ তদন্ত করছে। তদন্তে যাঁদের নাম উঠে আসছে, তাদের ডাকুক পুলিশ।’ কিন্তু আমার মনে হয় তৃণমূল বা পুলিশ ওকে দিয়ে এসব বলাচ্ছে। বিজেপির গোষ্ঠীকোন্দল দেখানোর চেষ্টা করছে। আমি ওর সঙ্গে কথাও বলতাম না।” এদিন দাবি করেন রাকেশ সিং। এমনকী, কলকাতা পুলিশ বা অভিষেক বন্দ্যোপাধ্যায় পামেলাকে দিয়ে এই কথা বলিয়েছে বলে অভিযোগ রাকেশ সিংয়ের। এটা তাঁর বিরুদ্ধে কলকাতা পুলিশের ষড়যন্ত্র বলেও দাবি তাঁর।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Bengal bjp chief dilip ghosh stands by yuva morchss pamela goswami in cocaine case

Next Story
“সোনার বাংলা কোথাকার স্লোগান?” বিজেপিকে বাংলাদেশি খোঁচা অভিষেকের
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com