scorecardresearch

বড় খবর

উত্তরবঙ্গে ফের আক্রান্ত দিলীপ ঘোষ, গাড়ি ভাঙচুরের অভিযোগ, কাঠগড়ায় মোর্চা

দিলীপের আক্রান্ত হওয়ার প্রতিবাদে রাজ্য সদর দফতর থেকে মিছিল বের করেন যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ।

উত্তরবঙ্গে ফের আক্রান্ত দিলীপ ঘোষ, গাড়ি ভাঙচুরের অভিযোগ, কাঠগড়ায় মোর্চা
দিলীপ ঘোষ।

উত্তরবঙ্গে ফের আক্রান্ত হলেন বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। আলিপুরদুয়ারে দিলীপের কনভয়ে হামলার অভিযোগ। দেখানো হয় কালো পতাকা, দেওয়া হয় গো-ব্যাক স্লোগান। গোটা ঘটনায় অভিযোগের তির গোর্খা জনমুক্তি মোর্চা। জানা গিয়েছে, বৃহস্পতিবার দিলীপ ঘোষ জয়গাঁতে একটি জনসভায় অংশ নিতে যাচ্ছিলেন। সেখানে যাওয়ার পথে দলসিংপাড়াতে বাইক মিছিলে অতিরিক্ত বাইক নিয়ে রাস্তায় জ্যাম করার জন্য পুলিশ আপত্তি জানায়। কিন্তু অনড় দিলীপ ঘোষ পুলিশের কর্ডন ভেঙে বেআইনিভাবে বাইক মিছিল করেন বলে অভিযোগ।

এরপর জয়গাঁর মঙ্গলাবাড়িতে মিছিল পৌঁছতেই সেখানে তাঁকে উদ্দেশ্য করে ওঠে গো-ব্যাক স্লোগান। কালো পতাকাও দেখানো হয়। কোনওরকমে সভায় পৌঁছান তিনি। দিলীপের পাশাপাশি কালচিনির বিধায়ক উইলসন চম্প্রামারির গাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। গোটা ঘটনায় গোর্খা জনমুক্তি মোর্চার বিরুদ্ধে অভিযোগ উঠেছে। তবে অভিযোগ অস্বীকার করেছে মোর্চা। এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া অবশ্য দেননি দিলীপ ঘোষ। তবে এটাই প্রথম নয়, কয়েক বছর আগেও দার্জিলিংয়ে গোর্খাদের হাতে আক্রান্ত হয়েছিলেন দিলীপ ঘোষ, জয়প্রকাশ মজুমদার। সেবার রাস্তায় প্রকাশ্যে মারধর করা হয়েছিল তাঁদের।

এদিকে, দিলীপের আক্রান্ত হওয়ার প্রতিবাদে রাজ্য সদর দফতর থেকে মিছিল বের করেন যুব মোর্চার রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। কলকাতার প্রতিবাদ মিছিলের তিনি নেতৃত্ব দেবেন। সেইসঙ্গে রাজ্যজুড়ে বিভিন্ন জায়গায় প্রতিবাদ মিছিল করবে যুব মোর্চা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest State news download Indian Express Bengali App.

Web Title: Bengal bjp chief dilip ghoshs convoy attacked in alipurduar