scorecardresearch

বিরাটের কেরিয়ার শেষ করেছেন মমতা! বিস্ফোরক মন্তব্যে বিতর্ক উস্কে দিলেন সুকান্ত মজুমদার

কেন এই কথা বললেন রাজ্য বিজেপি সভাপতি?

Bengal BJP Chief Sukanta Majumder slams Mamata Banerjee for SP's debacle in UP Elections results
বিরাটের কেরিয়ার শেষ করেছেন মমতা! বিস্ফোরক মন্তব্যে বিতর্ক উস্কে দিলেন সুকান্ত মজুমদার

উত্তরপ্রদেশে দুবার গিয়ে প্রচার করেও সমাজবাদী পার্টি এবং অখিলেশ যাদবের ভোট বৈতরণী পার করতে পারলেন না মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার উত্তরপ্রদেশে বিধানসভা নির্বাচনের ফল ঘোষণা হতেই দেখা গেল, ফের ক্ষমতায় বিজেপি। ধরাছোঁয়ার বাইরে চলে গিয়েছে গেরুয়া শিবিরের আসন সংখ্যা। উল্টোদিকে সমাজবাদী পার্টি ১৫০-র গণ্ডি পার করতে ব্যর্থ। এই প্রসঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়কে তোপ দাগলেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার।

কী বলেছেন সুকান্ত মজুমদার?

এদিন মুরলীধর সেন লেনে বিজেপির সদর দফতরে উত্তরপ্রদেশ, উত্তরাখণ্ড, গোয়া এবং মণিপুরে দলের বিরাট জয় নিয়ে বলেন সুকান্ত। সেখানেই তিনি আক্রমণ করেন মুখ্যমন্ত্রীকে। বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় যাঁর যাঁর হাত ধরেছেন, যাঁর মাথায় হাত রেখেছেন তাঁরাই ডুবেছে। উত্তরপ্রদেশে গিয়ে অখিলেশের মাথায় হাত রেখেছিলেন, কী হল! সবাই জানে ওনার সংস্পর্শে এলে কী হয়।

এরপরই বিস্ফোরক মন্তব্য করেছেন সুকান্ত। বলেন, আমি তো এটাও শুনেছি, ২০১৯ সালে বিরাট কোহলি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে হাত মিলিয়ে ছিলেন। তার পর থেকে তিনি সেঞ্চুরি করা ভুলে গেছেন। বিরাটের কেরিয়ারও শেষ হয়ে গেছে।

আরও পড়ুন গোয়ায় ঘাস-ফুলের ফল শূন্য, সর্বভারতীয় রাজনীতিতে তৃণমূলকে টেক্কা আপের

উল্লেখ্য, উত্তরপ্রদেশের ফল নিয়ে এদিন প্রথমে কটাক্ষ করেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিম। বলেন, বিজেপি ফেয়ার ইলেকশন করায়নি। নাহলে এই ফল হয় না। হাথরসে, লখিমপুরে এত কিছু ঘটল তার প্রভাব পড়ল না ভোটে! এই ফল লোকসভায় হবে না। মানুষ সব কিছু এত তাড়াতাড়ি ভুলতে পারে না। এই ফল দেখে আত্মতুষ্টি করার মতো কিছু হয়নি। এর পরই বিজেপির রাজ্য সভাপতি বারাণসী এবং কানপুরে অখিলেশের হয়ে প্রচার করার জন্য তোগ দাগেন মমতাকে।

Stay updated with the latest news headlines and all the latest State news download Indian Express Bengali App.

Web Title: Bengal bjp chief sukanta majumder slams mamata banerjee