বড় খবর

মণীশ হত্যাকাণ্ডে সিবিআই তদন্তের দাবিতে ফের রাজভবনে বঙ্গ বিজেপি

রবিবার রাজভবনে গিয়ে জগদীপ ধনকড়ের সঙ্গে দেখা করে বঙ্গ বিজেপির একটি প্রতিনিধি দল। সেই দলের নেতৃত্বে ছিলেন সদ্য বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতির দায়িত্বপ্রাপ্ত মুকুল রায়।

রাজ্যপালের সঙ্গে দেখা করল বিজেপির প্রতিনিধি দল

মণীশ শুক্লা হত্যাকাণ্ডে রাজনৈতিক চাপানউতোর বেড়েই চলেছে। এর মধ্যে ফের একবার সিবিআই তদন্তের দাবিতে রাজ্যপালের দ্বারস্থ বঙ্গ বিজেপি। রবিবার রাজভবনে গিয়ে জগদীপ ধনকড়ের সঙ্গে দেখা করে বঙ্গ বিজেপির একটি প্রতিনিধি দল। সেই দলের নেতৃত্বে ছিলেন সদ্য বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতির দায়িত্বপ্রাপ্ত মুকুল রায়। ছিলেন রাজ্য সহ-সভাপতি জয়প্রকাশ মজুমদার এবং রাজ্য সম্পাদক সব্যসাচী দত্ত। সিবিআই তদন্তের দাবিতে একটি চিঠি রাজ্যপালের হাতে তুলে দেন মুকুলরা।

প্রসঙ্গত গত ১ অক্টোবর বারাকপুরে বিজেপির দাপুটে যুবনেতা মণীশ শুক্লার হত্যাকে কেন্দ্র করে উত্তাল হয় রাজ্য রাজনীতি। কলকাতায় দেহ নিয়ে মিছিল করে বিজেপি। রাজ্যপালের কাছে গিয়ে গত সোমবারই সিবিআই তদন্তের দাবি জানান নিহতের বাবা-সহ বিজেপি নেতৃত্ব। ঘটনার সিআইডি তদন্তের নির্দেশ দেয় রাজ্য সরকার। তদন্তে নেমে এখনও পর্যন্ত খুররম খান,গুলাম শেখ, নাসির খান ও সুবোধ যাদবকে গ্রেফতার করেছে সিআইডি। যদিও গেরুয়া শিবিরের দাবি, এই ধরপাকড় আসলে লোক দেখানো ও সাজানো। হত্যা তদন্ত ধামাচাপা দিতে তৎপর সিআইডি।

আরও পড়ুন মণীশ হত্যা: তাঁকে ফাঁসাতে সিআইডি ষড়যন্ত্রের অভিযোগ অর্জুনের, পাল্টা দিলেন ফিরহাদ

প্রসঙ্গত, রাজ্য সরকারকে চাপে রাখতেই রবিবার ফের রাজভবনে উপস্থিত হয় গেরুয়া শিবির। সিআইডি তদন্তে আস্থা নেই, তা আগেই বলে দিয়েছে রাজ্য নেতৃত্ব। এদিকে, রাজ্যের আইনশৃঙ্খলা নিয়ে বারবার সরকারকে বিঁধে টুইট করে চলেছেন রাজ্যপাল। তাই সিবিআই তদন্তের দাবিতে নাছোড় বঙ্গ বিজেপি নেতৃত্ব এদিন রাজ্যপালকে নিজেদের দাবি জানিয়ে আসে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bengal bjp delegates meets guv demands cbi probe on manish shukla murder

Next Story
মণীশ হত্যা: তাঁকে ফাঁসাতে সিআইডি ষড়যন্ত্রের অভিযোগ অর্জুনের, পাল্টা দিলেন ফিরহাদ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com