বড় খবর

নিজের গড়েই বিক্ষোভের মুখে রাজীব, বিজেপি নেতার সামনে বাজল ‘খেলা হবে’

ডোমজুড়ে বিজেপির বাইক মিছিলের সময় রাজীবকে উদ্দেশ্য করে উঠল ‘গো-ব্যাক’ স্লোগান।

রাজীব বন্দ্যোপাধ্যায়। এক্সপ্রেস ফটো- শশী ঘোষ

নিজের গড়েই বিক্ষোভের মুখে পড়লেন সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া রাজীব বন্দ্যোপাধ্যায়। রাজ্যের প্রাক্তন মন্ত্রীর বিধানসভা কেন্দ্র ডোমজুড়ে বিজেপির বাইক মিছিলের সময় রাজীবকে উদ্দেশ্য করে উঠল ‘গো-ব্যাক’ স্লোগান। তাঁর সামনেই বক্স বাজিয়ে ‘খেলা হবে’ গান চালালেন তৃণমূলের কর্মী-সমর্থকরা। রবিবার এই ঘটনায় ক্ষুব্ধ হয়ে রাজীবের কটাক্ষ, “এটা বাংলার সংস্কৃতি নয়।” এর পাল্টা রাজ্যের সমবায় মন্ত্রী অরূপ রায় বলেছেন, “মানুষের ক্ষোভের স্বতঃস্ফূর্ত বহিঃপ্রকাশ হচ্ছে।”

রবিবার নিজের বিধানসভা কেন্দ্র ডোমজুড়ে দলের একটি বাইক মিছিলে অংশ নিতে যান রাজীব। বলুহাটি থেকে পার্বতীপুর এলাকা পর্যন্ত বাইক মিছিলের সময় গন্ডগোল বাধে। স্থানীয় একটি তৃণমূল কার্যালয়ের সামনে থেকে মিছিল শুরু হওয়ার কথা ছিল। সেখান থেকেই রাজীবকে ‘গো-ব্যাক’ স্লোগান দেওয়া হয় বলে অভিযোগ। তারপর মাইক-বক্স থেকে ‘খেলা হবে’ গান বাজতে থাকে। এর পাল্টা ‘জয় শ্রীরাম’ স্লোগান দেন বিজেপির কর্মী-সমর্থকরা।

বিজেপির অভিযোগ, নিজের বিধানসভা কেন্দ্রে যখনই রাজীব কোনও কর্মসূচি করছেন, তখনই উদ্দেশ্যপ্রণোদিত ভাবে এই ধরনের কাজ করছে স্থানীয় তৃণমূল নেতৃত্ব। এদিনের ঘটনায় ব্যাপক ক্ষুব্ধ রাজীব বলেছেন, “এটা বাংলার সংস্কৃতি নয়।” পাল্টা খোঁচা দিতে ছাড়েননি রাজ্যের মন্ত্রী তথা যাঁর সঙ্গে চরম বিবাদ ছিল রাজীবের, সেই অরূপ রায়। তিনি বলেছেন, “এর সঙ্গে তৃণমূলের কোনও যোগ নেই। রাজীবের উপর এলাকার বাসিন্দারা ক্ষুব্ধ। তাঁদের সেই ক্ষোভের স্বতঃস্ফূর্ত বহিঃপ্রকাশ ঘটেছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Bjp leader rajib banerjee faces go back slogan in domjur

Next Story
‘বেলা চাও’-এর ঢংয়ে ‘পিসি যাও’! তৃণমূলের পাল্টা ইতালির ফ্যাসিবাদ বিরোধী গানে প্রচার বিজেপির
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com