বড় খবর

মুকুলের পর তৃণমূলে রাজীব? জল্পনা বাড়িয়ে কুণালের বাড়িতে বিজেপি নেতা

Rajib Banerjee Kunal Ghosh: পদ্ম ছেড়ে এবার কি ঘাসফুলে রাজীব?

Rajib Banerjee, Kunal Ghosh, TMC, BJP
জল্পনা উস্কে কুণাল ঘোষের বাড়িতে বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়

Rajib Banerjee-Kunal Ghosh: মুকুল রায়ের তৃণমূলে ঘরওয়াপসির পরদিনই জল্পনা উস্কে কুণাল ঘোষের বাড়িতে গেলেন বিজেপি রাজীব বন্দ্যোপাধ্যায়। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণালের উত্তর কলকাতার বাড়িতে শনিবার বিকেলে যান রাজীব বন্দ্যোপাধ্যায়। যা ঘিরে রাজ্য রাজনীতিতে জোর জল্পনা। তাহলে কি তৃণমূলে ফিরছেন রাজীব, জল্পনা তুঙ্গে। কিন্তু বিজেপি ছাড়ার কথা অস্বীকার করলেন রাজীব। সাফ জানালেন, সৌজন্যমূলক সাক্ষাৎ করতেই কুণালের বাড়িতে।

এদিন কুণাল ঘোষ সাংবাদিকদের জানান, একেবারে সৌজন্যমূলক সাক্ষাৎকার। উত্তর কলকাতায় এক আত্মীয়ের অসুস্থতার খবর পেয়ে দেখতে আসেন রাজীব। তারপর আমাকে ফোন করে রাজীব। জানতে চায় আমি বাড়ি আছি কি না। তারপর দেখা করতে আসে। রাজনীতি নিয়ে কোনও আলোচনা হয়নি। একই কথা বলেন রাজীব। প্রাক্তন মন্ত্রী বলেন, দীর্ঘদিনের সম্পর্ক কুণালদার সঙ্গে। বড় দাদার মতো আমার। আমি ছোট ভাই হিসাবে এসেছিলাম দেখতে। রাজনীতি নিয়ে কোনও কথাই হয়নি।

আরও পড়ুন ধরা দিলেন রাজীব, সেচ দফতরের দুর্নীতি-অরূপের আক্রমণ, কী বললেন?

কিন্তু রাজনৈতিক মহলের মতে, আত্মীয়ের অসুস্থতা ও সৌজন্য সাক্ষাৎ অছিলা মাত্র! গতকালই তৃণমূলে ফিরেছেন মুকুল রায়। তার আগে থেকেই বেশ কিছু নেতা-নেত্রী বেসুরো। কয়েকদিন আগে ফেসবুক পোস্ট বোমা ফাটান রাজীব। লেখেন, ‘সমালোচনা তো অনেক হল…মানুষের বিপুল জনসমর্থন নিয়ে আসা নির্বাচিত সরকারের সমালোচনা ও মুখ্যমন্ত্রীর বিরোধিতা করতে গিয়ে কথায় কথায় দিল্লি, আর ৩৫৬ ধারার জুজু দেখালে বাংলার মানুষ ভালভাবে নেবে না। আমাদের সকলের উচিত, রাজনীতির ঊর্দ্ধে উঠে ‘কোভিড’ ও ইয়াস, এই দুই দুর্যোগে বিপর্যস্ত বাংলার মানুষের পাশে থাকা’ এই কথা লেখার পরই অস্বস্তিতে পড়ে বিজেপি। এদিনও তিনি নিজের পোস্ট নিয়ে অবস্থানে অনড় বলে জানালেন রাজীব।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp leader rajib banerjee visits tmc spokesperson kunal ghosh sparks speculations

Next Story
Jagdeep Dhankhar: বঙ্গে হিংসা নিয়ে ফের সরব রাজ্যপাল, ট্যুইটে ‘চিত্ত যেথা ভয় শূন্য’র প্রসঙ্গJagdeep Dhankar, Tweet
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com