scorecardresearch

ফুলের তোড়া নিয়ে সায়ন্তিকার ‘দুয়ারে’ বিজেপি বিধায়ক, দলবদলের জল্পনা তুঙ্গে

কয়েকদিন আগে এই বিজেপি বিধায়কের গাড়ি ঘিরে ‘চোর, চোর’ স্লোগান তুলে বিক্ষোভের নেতৃত্ব দেন সায়ন্তিকা খোদ।

BJP MLA meets TMC leader and Actress Sayantika Banerjee
শুক্রবার সকালে ফুলের তোড়া নিয়ে সায়ন্তিকার দুয়ারে গেলেন বিজেপি বিধায়ক নীলাদ্রি শেখর দানা।

দুর্ঘটনায় আহত তৃণমূল রাজ্য সম্পাদিকা অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। গাড়ি দুর্ঘটনায় বরাত জোরে প্রাণে বেঁচেছেন নায়িকা। এবার শুক্রবার সকালে ফুলের তোড়া নিয়ে সায়ন্তিকার দুয়ারে গেলেন বিজেপি বিধায়ক নীলাদ্রি শেখর দানা। এদিন বাঁকুড়া সার্কিট হাউজে এসে তৃণমূল নেত্রীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন বিজেপি বিধায়ক। আর তাতেই রাজনৈতিক মহলে ব্যাপক জল্পনা।

বিজেপি কি আরও কমবে? ইতিমধ্যেই ৭৭ থেকে বিধানসভায় বিজেপি কমে দাঁড়িয়েছে ৭০-এ। তার উপর কয়েকদিন আগে এই বিজেপি বিধায়কের গাড়ি ঘিরে চোর চোর স্লোগান তুলে বিক্ষোভের নেতৃত্ব দেন সায়ন্তিকা খোদ। বুধবারের সেই ঘটনার পর বৃহস্পতিবার ভোরে বাঁকুড়া থেকে কলকাতায় ফেরার পথে দুর্ঘটনার কবলে পড়ে সায়ন্তিকার গাড়ি।

১৯ নম্বর জাতীয় সড়কে বড়সড় দুর্ঘটনা ঘটে। ১২ চাকার ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা মারে সায়ন্তিকার গাড়িতে। হাতে গুরুতর চোট পান সায়ন্তিকা। গাড়িটিরও ক্ষতি হয়। তারপর কলকাতায় না এসে বাঁকুড়ায় ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। বাঁকুড়া সার্কিট হাউজে থেকে যান তিনি।

আরও পড়ুন চিটফান্ড মামলায় CBI-র হাতে গ্রেফতার তৃণমূল নেতা, বাড়িতেও চলেছে তল্লাশি

এদিকে, বিধানসভায় স্ট্যান্ডিং কমিটির বৈঠক সেরে বৃহস্পতিবারই রাতে বাঁকুড়ায় ফেরেন বিজেপি বিধায়ক। তার পর শুক্রবার সকালে ফুলের তোড়া নিয়ে সৌজন্য সাক্ষাৎ করতে বাঁকুড়া সার্কিট হাউজে যান নীলাদ্রিবাবু। এরপর সায়ন্তিকা এবং তাঁর মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়। সেখানে কী নিয়ে আলোচনা হয়েছে তা নিয়ে জল্পনা শুরু হয়েছে। রাজনৈতিক মহলে জল্পনা, তৃণমূলে ঝুঁকছেন বিজেপি বিধায়ক!

এর আগে একুশের নির্বাচনের পর বেশ কয়েকজন বিজেপি বিধায়ক শিবির বদলে করেছেন। দুজন বিধায়ক পদ থেকে ইস্তফা দিয়ে সাংসদই থাকতে চেয়েছেন। এবার জল্পনার কেন্দ্রবিন্দুতে নীলাদ্রি শেখর দানা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest State news download Indian Express Bengali App.

Web Title: Bjp mla meets tmc leader and actress sayantika banerjee