বড় খবর

“মন্ত্রী হতে পারেনি বলে কি পুরনো দলে ফিরতে ইচ্ছা করছে?” রাজীবকে আক্রমণ সৌমিত্র খাঁয়ের

Saumitra Khan Rajib Banerjee BJP: মমতার ছবির প্রসঙ্গ তুলে ‘বেসুরো’ রাজীবকে খোঁচা বিজেপি সাংসদের।

Saumitra Khan, Rajib Banerjee, BJP, TMC
টুইট করে রাজীবকে আক্রমণ করলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

Saumitra Khan Rajib Banerjee BJP: ভোটে পরাজয়ের পরই বিজেপিতে বেসুরো রাজীব বন্দ্যোপাধ্যায়। ছয় মাসও হয়নি তিনি তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। এর মধ্যেই ফেসবুকে বিস্ফোরক পোস্ট করে গেরুয়া শিবিরের অস্বস্তি বাড়িয়েছেন। মঙ্গলবার হেস্টিংসের দফতরে বিজেপির পর্যালোচনা বৈঠকে গরহাজির ছিলেন। দিলীপের সেই বৈঠকে ছিলেন না মুকুল-শুভ্রাংশরাও। তারপরই বিকেলে বিস্ফোরক পোস্ট করেন রাজীব। তারপরি রাতের দিকে টুইট করে রাজীবকে আক্রমণ করলেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ।

বিষ্ণুপুরের সাংসদকে নিয়েও ধোঁয়াশা রয়েছে। সম্প্রতি বিষ্ণুপুরে দিলীপের বৈঠকে যাননি তিনি। দলের মিডিয়া সেলের হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে যান সেদিনই। সেই নিয়ে জল্পনার মধ্যে তিনি জানিয়ে দেন, বিজেপিতেই আছেন। এরপর রাজীবের পোস্ট নিয়ে তাঁকে আক্রমণ করে টুইটে যুব মোর্চার সভাপতি লিখেছেন, “৪২ হাজার ভোটে হারার পর মনে পড়ল? বিজেপির ৪২ জনের বেশি কর্মীরা মারা গেছে,তখন চুপ থাকা মানে শাসক দলকে সমর্থন করা। মোদী সরকার করোনার জন্য ফ্রি-তে ভ্যাকসিন,অক্সিজেন ও সব রকম সাহায্য করছে। আর ইয়াস ঘূর্নিঝড়ের জন্য মোদীজি নিজে এসেছেন। ৪০০ কোটি টাকা দেওয়া হয়েছে রাজ্যকে।”

তিনি আরও লিখেছেন, “আরও যা যা ক্ষতি হয়েছে তা কেন্দ্রীয় সরকার সাহায্য করবে। আমরা বিরোধী দল আমরা সরকারের গঠন মূলক কাজে সাহায্য করবো। ভুল হলে পথে নামবো৷ আপনি নীরব না থেকে বিজেপির কর্মীদের পাশে থাকলে ভালো হয়। না হলে গাড়ির পিছনে যে ছবিটা আছে সেটা আবার সামনের সিটে নিয়ে আসুন।”

আরও পড়ুন এবার বেসুরো রাজীব, মমতা সরকারকে ৩৫৬-র জুজু দেখানো নিয়ে ক্ষোভ

আরও পড়ুন সন্ত্রাসের প্রতিবাদে ২২ জুন থেকে পথে বিজেপি, ‘আগে কোন্দল সামলাক’, পাল্টা কুণাল

এরপর একটি টুইটে সরাসরি আক্রমণ করে সৌমিত্র লিখেছেন, “মন্ত্রী হতে পারেনি বলে,আবার কি পুরনো দলে ফিরতে ইচ্ছা করছে?” উল্লেখ্য, মঙ্গলবারই ফেসবুক পোস্টে প্রাক্তন বনমন্ত্রী লিখেছেন, ‘সমালোচনা তো অনেক হল…মানুষের বিপুল জনসমর্থন নিয়ে আসা নির্বাচিত সরকারের সমালোচনা ও মুখ্যমন্ত্রীর বিরোধিতা করতে গিয়ে কথায় কথায় দিল্লি, আর ৩৫৬ ধারার জুজু দেখালে বাংলার মানুষ ভালোভাবে নেবে না। আমাদের সকলের উচিত, রাজনীতির ঊর্দ্ধে উঠে ‘কোভিড’ ও ইয়াস, এই দুই দুর্যোগে বিপর্যস্ত বাংলার মানুষের পাশে থাকা’

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp mp saumitra khan slams rajib banerjee for controversial facebook post

Next Story
Rajib Banerjee: ‘গদ্দার-বেইমান’, ডোমজুড়ে রাজীবের বিরুদ্ধে পোস্টার, তৃণমূলে না ফেরানোর আবেদনposter against rajib banerjee domjur
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com