scorecardresearch

বড় খবর

সায়ন্তনের পর এবার অগ্নিমিত্রা, দলবিরোধী মন্তব্যের জন্য বিজেপি নেত্রীকে শোকজ

জিতেন্দ্র তিওয়ারির বিজেপিতে যোগদানের বিরোধিতা করায় কি শোকজ?

সায়ন্তনের পর এবার অগ্নিমিত্রা, দলবিরোধী মন্তব্যের জন্য বিজেপি নেত্রীকে শোকজ

সায়ন্তন বসুর পর এবার অগ্নিমিত্রা পল। দলবিরোধী মন্তব্যের জেরে শোকজ করা হল মহিলা মোর্চার সভানেত্রীকে। আগামী ৭ দিনের মধ্যে বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষকে জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে নোটিসে। গত ১৮ ডিসেম্বর সংবাদমাধ্যমের সামনে কিছু দলবিরোধী মন্তব্য করেছিলেন তিনি বলে অভিযোগ দলের। জবাব সন্তোষজনক না হলে অগ্নিমিত্রার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিয়েছে বিজেপি।

প্রসঙ্গত, শুভেন্দু তৃণমূল ছাড়ার দিনই তাঁর পথে হেঁটেই দল ছাড়েন পাণ্ডবেশ্বরের তৃণমূল বিধায়ক জিতেন্দ্র তিওয়ারি। তার কয়েক ঘণ্টা আগে তিনি আসানসোল পুরনিগমের মুখ্য প্রশাসক পদ থেকে ইস্তফা দেন। এরপর তাঁর বিজেপিতে যোগদানের জল্পনা তৈরি হয়। কিন্তু আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়, দিলীপ ঘোষ, সায়ন্তন বসু এবং সর্বোপরি অগ্নিমিত্রা পল জিতেন্দ্রকে নিয়ে তুমুল আপত্তির কথা জানান সংবাদমাধ্যমের কাছে। বাবুল তো বলেই দেন, জিতেন্দ্র তিওয়ারিকে দলে নেওয়া হলে তিনি তা মন থেকে মেনে নিতে পারবেন না। এরপর তাঁরই সুরে সুর মেলান সায়ন্তন-অগ্নিমিত্রারা। মনে করা হচ্ছে সেই কারণেই সায়ন্তন ও অগ্নিমিত্রাকে শোকজ করা হয়েছে।

আরও পড়ুন ‘দলবিরোধী মন্তব্য’, সায়ন্তন বসু সহ তিন নেতাকে শোকজ রাজ্য বিজেপির

প্রসঙ্গত, দিলীপ-বাবুল আপত্তি তুললেও তাঁদের বিরুদ্ধে কিন্তু কোনও পদক্ষেপ করেনি দল। তাহলে কি সায়ন্তন-অগ্নিমিত্রাকে শোকজ করে এদেরকেই বার্তা দিল হাইকমান্ড। এদিকে, জিতেন্দ্র তিওয়ারি নিজের ফেসবুক পেজে একটি তাৎপর্যপূর্ণ পোস্ট করেছেন। তিনি লিখেছেন, রাজনীতিতে দাঁড়ি বলে কিছু নেই। তাহলে কি ফের তৃণমূল ছেড়ে বিজেপির দিকে পা বাড়াতে চলেছেন তিনি? প্রশ্ন রাজনৈতিক মহলে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest State news download Indian Express Bengali App.

Web Title: Bjp sent show cause notice to agnimitra paul for anti party comments