বড় খবর

ব্যাপক সাফল্য ‘দিদির দূত’ অ্যাপের, ২০ দিনের মধ্যেই পাঁচ লক্ষেরও বেশি সাবস্ক্রাইবার

দলের তরফে দাবি করা হয়েছে, ১৮ থেকে ৩৫ বছর বয়সীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে এই অ্যাপ।

ভোটের মুখে সোশ্যাল মিডিয়ায় নেটযুদ্ধে বিজেপিকে কড়া টক্কর দিচ্ছে তৃণমূল। চালু হওয়ার ২০ দিনের মধ্যে ব্যাপক সাফল্য ‘দিদির দূত’ অ্যাপের। ইতিমধ্যেই ৫ লক্ষেরও বেশিবার ডাউনলোড করা হয়েছে এই অ্যাপ। দলের তরফে দাবি করা হয়েছে, ১৮ থেকে ৩৫ বছর বয়সীদের মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে এই অ্যাপ। তাঁরাই বেশি সাবস্ক্রাইব করেছেন এই অ্যাপ।

চলতি মাসের ৪ তারিখে চালু হয় ‘দিদির দূত’ অ্যাপ। অ্যাপ ব্যবহারকারীরা সরাসরি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে লাইভে যোগাযোগ করতে পারবেন। ভিডিও কনফারেন্সের মাধ্যমে সরাসরি কথা বলা যাবে দিদির সঙ্গে। ইতিমধ্যেই ৫ লক্ষাধিক মানুষ এই অ্যাপ ডাউনলোড করে ফেলেছেন। দাবি শাসক দলের।

‘দিদি’র সঙ্গে যোগাযোগ ছাড়াও সাম্প্রতি বিভিন্ন ঘটনাবলীর সর্বশেষ আপডেট পাওয়া যাবে এই অ্যাপে। রাজ্যের উন্নয়নের সম্পর্কিত নানান উদ্যোগ নিয়েও সুনির্দিষ্ট তথ্যও মিলবে এই অ্যাপে। ব্যবহারকারীরা তাঁদের সমস্যাগুলি সরাসরি দিদির কাছে লিখেও জানাতে পারবেন। অ্যাপটি গুগল প্লে-স্টোর থেকে ডাউনলোড করা যাচ্ছে।

তৃণমূলের তরফে মঙ্গলবার একটি বিবৃতিতে দাবি করা হয়েছে, গত ৪ ফেব্রুয়ারি লঞ্চ করার পর ব্যাপক সাফল্য পেয়েছে এই অ্যাপ। ২০ দিনেরও কম সময়ে ৫ লক্ষ ইউজার এই অ্যাপটি ডাউনলোড করেছেন। রাজ্যে প্রথম কোনও অ্যাপ যার সাহায্যে সরাসরি মুখ্যমন্ত্রীর সঙ্গে যোগাযোগ করা যায়। এছাড়াও টুইটারে দলের প্রচারের জন্য #AmiDidirDoot ট্রেন্ডিং করছেন তৃণমূল কর্মী-সমর্থকরা। ভোটবাক্সের যুদ্ধ এখন নেটমাধ্যমও সাড়া ফেলেছে।

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Didir doot app got more than 5 lakh subscribers in 20 days

Next Story
পঞ্চায়েত ভোট: ই-মেলে মনোনয়ন নিয়ে হস্তক্ষেপ নয়, জানাল হাইকোর্টbjp rally
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com