scorecardresearch

বড় খবর

ফুটব্রিজের উদ্বোধনে দিলীপ-জুন মালিয়া, ‘জয় শ্রীরাম’ এবং ‘জয় বাংলা’ ধ্বনি উঠল মেদিনীপুর স্টেশনে

রাজনৈতিক বৈরিতা থাকলেও পাশাপাশি দাঁড়িয়ে হাসিমুখে ফিতে কেটে মেদিনীপুর রেল স্টেশনের নবনির্মিত ফুট ওভারব্রিজ এবং প্রশস্ত প্ল্যাটফর্মের উদ্বোধন করলেন দুজনে।

ফুটব্রিজের উদ্বোধনে দিলীপ-জুন মালিয়া, ‘জয় শ্রীরাম’ এবং ‘জয় বাংলা’ ধ্বনি উঠল মেদিনীপুর স্টেশনে
রাজনৈতিক বিরোধিতা থাকলেও প্রকল্পের উদ্বোধনে পাশাপাশি এলেন দিলীপ ঘোষ এবং জুন মালিয়া।

রাজনৈতিক বিরোধিতা থাকলেও প্রকল্পের উদ্বোধনে পাশাপাশি এলেন দিলীপ ঘোষ এবং জুন মালিয়া। মেদিনীপুরের সাংসদ তথা বিজেপির সর্বভারতীয় সহ-সভাপতি দিলীপ ঘোষ এবং মেদিনীপুরের তৃণমূল বিধায়ক জুন মালিয়া রবিবার রেলের তরফ থেকে একটি অনুষ্ঠানে আমন্ত্রিত হলেন। রাজনৈতিক বৈরিতা থাকলেও পাশাপাশি দাঁড়িয়ে হাসিমুখে ফিতে কেটে মেদিনীপুর রেল স্টেশনের নবনির্মিত ফুট ওভারব্রিজ এবং প্রশস্ত প্ল্যাটফর্মের উদ্বোধন করলেন।

দুই নেতা-নেত্রীর সঙ্গে হাজির ছিলেন তাঁদের অনুগামীরাও। তবে হাসিমুখে দুজনের এই ফিতে কাটার মধ্যে বাড়তি রং দিল জয় শ্রী রাম এবং জয় বাংলা ধ্বনি। দুই পক্ষের অনুগামীদের স্লোগানে উত্তেজনার সৃষ্টি হয়। তবে দিলীপ বা জুন কাউকেই বিচলিত দেখায়নি। রেল আধিকারিকরা সামান্য বিব্রত হয়েছিলেন, দুই স্লোগান ধ্বনিত হওয়ার জেরে। তবে দিলীপ এবং জুন দুজনেই ফুট ওভারব্রিজ উদ্বোধন করে হাসিমুখে সিঁড়ি দিয়ে পাশাপাশি উঠলেন। হেঁটে দেখলেন চারপাশ।

এদিন তৃণমূলকে খোঁচা দিয়ে দিলীপ বলেছেন, ‘উন্নয়নের কাজে সবাইকে এগিয়ে আসা উচিত। রেলের অনুষ্ঠান হলেও এখানে যাঁরা সরকারে আছে তাঁদের সহযোগিতা দরকার। দুই দলের বিধায়ক এবং সাংসদদের উপস্থিতিতে লাভ হবে মানুষেরই। রাজ্য সরকারের অনুষ্ঠানেও আমাদের দলের বিধায়ক-সাংসদদের ডাকা হোক। সৌজন্যের রাজনীতি হোক।’ তিনি বলেছেন, উন্নয়নের কাজে রাজনীতির রং নয়।

আরও পড়ুন ২৫ বছর পর কাছে এলেন শরদ-লালু, মিশে গেল লোকতান্ত্রিক জনতা দল এবং আরজেডি

তাঁর সুরেই তৃণমূলের রাজ্য সম্পাদিকা জুন বলেছেন, ‘উন্নয়নের কাজে কোনও রাজনীতির রং নয়। দেশের উন্নয়নের জন্য সবাইকে একসঙ্গে এগিয়ে আসতে হবে। রাজনীতির ঊর্ধ্বে উঠে এখানে উপস্থিত হয়েছি। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় যখন রেলমন্ত্রী ছিলেন, তখন অনেক কাজ হয়েছে। রেল নিয়ে তাঁর বরাবর একটা সফট কর্নার আছে।’ দিলীপের সঙ্গে একমঞ্চে উপস্থিতি নিয়ে জুনের মন্তব্য, ‘প্রথমবার সাক্ষাৎ হল, খুব ভাল লাগল।’

Stay updated with the latest news headlines and all the latest State news download Indian Express Bengali App.

Web Title: Dilip ghosh june malia at railways programme in midnapore