বড় খবর

বেসুরোদের চরম কটাক্ষ, ‘অন্য গাছের ছাল’ বলে তুলোধোনা দিলীপের

Dilip Ghosh: “কদিন বাদে বিজেপিতে দিলীপ ঘোষেরও দমবন্ধ লাগবে”, কটাক্ষ করেছেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ।

dilip ghosh assaulted during bhawanipur byelection campaign
দিলীপ ঘোষ।

Dilip Ghosh: বিধানসভা নির্বাচনে ভরাডুবির পর অনেক দলীয় নেতা-কর্মীই বেসুরো। বিশেষ করে দলবিরোধী মন্তব্য করতে দেখা যাচ্ছে তৃণমূল থেকে আসা নেতা-নেত্রীদের। বেসুরো নেতাদের ফের আক্রমণ করলেন বঙ্গ বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। বেসুরোদের অন্য গাছের ছালের সঙ্গে তুলনা করলেন মেদিনীপুরের সাংসদ।

শুক্রবার দিলীপ বলেছেন, “নতুনরা দলকে এখনও বুঝে উঠতে পারেননি, তাঁদের সমস্যা হচ্ছে। পুরনোদের কোনও সমস্যা নেই। অন্য গাছের ছাল লাগিয়েছিলাম, এখন খসে পড়ে গিয়েছে।” দিলীপের এই মন্তব্যকে পাল্টা কটাক্ষ করেছেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ। তাঁর কটাক্ষ, “এখন দীর্ঘশ্বাস ফেলে লাভ নেই। দল ভাঙানোর সময় খেয়াল করা উচিত ছিল।”

আরও পড়ুন ‘ওকে তাড়ালে ভাল হতো’, বাবুলকে খোঁচা দিলীপের, ‘মন্তব্যের অপব্যাখ্যা হচ্ছে’, পাল্টা সাংসদ

কুণাল আরও বলেছেন, “কদিন বাদে বিজেপিতে দিলীপ ঘোষেরও দমবন্ধ লাগবে।” প্রসঙ্গত, রাজ্যে ভোট বিপর্যয়ের দায় নিয়ে যুব মোর্চার সভাপতির পদ থেকে বুধবার দুপুরে ইস্তফা দেন সৌমিত্র খাঁ। এরপরেই ফেসবুকে বিস্ফোরক লাইভ করেন। এই লাইভে তিনি রাজ্যের বিরোধী দলনেতা এবং বঙ্গ বিজেপির সভাপতিকে তীব্র আক্রমণ করেছেন। শুভেন্দুর উদ্দেশে তাঁর বার্তা, ‘বিরোধী দলনেতা আয়নায় নিজের মুখ দেখুক।‘

আরও পড়ুন বঙ্গ বিজেপিতে প্রকাশ্য বিরোধ, মুচকি হাসছেন দলেরই একাংশ

আর বিজেপি সভাপতি দিলীপ ঘোষের প্রতি মন্তব্য ছিল, ‘উনি অর্ধেক বোঝেন আর অর্ধেক বোঝেন না।‘ এরপরই সন্ধেয় ফের পট পরিবর্তন হয়। ফেসবুক পোস্টেই নিজের ইস্তফা প্রত্যাহারের কথা জানান সৌমিত্র। কিন্তু ততক্ষণে যা ড্যামেজ হওয়ার হয়ে গেছে। দিলীপের সঙ্গে তাঁর তিক্ততা আরও বেড়েছে। এদিন তাই বেসুরোদের একযোগে আক্রমণ করতে গিয়ে অন্য গাছের ছাল বলেছেন দিলীপ।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Dilip ghosh slams rebel bjp leaders

Next Story
পঞ্চায়েত ভোট: ফের মনোনয়নপর্বে অশান্তি, সিউড়িতে নিহত ১bjp , purulia, বিজেপি, পুরুলিয়া
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com