বড় খবর

ফের রাজ্য সফরে আসছেন নাড্ডা, নভেম্বরে আসতে পারেন অমিত শাহও

পুজোর আগে কোনও কারণে সফর বাতিল হলেও এবার রাজ্যে আসতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।

JP Nadda
জে পি নাড্ডা।

দুর্গাপুজোর পর্ব মিটতেই ফের রাজ্য সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জগৎপ্রকাশ নাড্ডা। উত্তরবঙ্গের পর এবার দক্ষিণবঙ্গে সাংগঠনিক বৈঠক করবেন বিজেপির শীর্ষ নেতা। নভেম্বরের ৬-৭ তারিখ দক্ষিণবঙ্গের বর্ধমান এবং মেদিনীপুরে বঙ্গ বিজেপির শীর্ষ নেতৃত্বের সঙ্গে বৈঠক করে একুশের মহারণের আগে দলীয় সংগঠনের হালহকিকত দেখবেন বলে সূত্রের খবর।

এ প্রসঙ্গে বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানিয়েছেন, নাড্ডাজি নভেম্বরের ৬-৭ তারিখ রাজ্য সফর করবেন। সাংগঠনিক স্তরে রাজ্য নেতৃত্বের সঙ্গে বৈঠক করবেন তিনি। বর্ধমান ও মেদিনীপুরে দুদিনের জন্য থাকবেন বিজেপির সর্বভারতীয় সভাপতি। জানা গিয়েছে, পুজোর আগে কোনও কারণে সফর বাতিল হলেও এবার রাজ্যে আসতে পারেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তবে সফরসূচি এখনও তৈরি হয়নি শাহের, জানিয়েছেন দিলীপ ঘোষ। প্রসঙ্গত, রাজ্যপাল জগদীপ ধনকড় অমিত শাহের সঙ্গে বৈঠক করতে দিল্লি গিয়েছেন। আজ, বৃহস্পতিবার বৈঠক করার কথা শাহ-ধনকড়ের।

আরও পড়ুন সুব্রতকে সরিয়ে সাংগঠনিক সম্পাদক অমিতাভ, বঙ্গ বিজেপিতে কীসের ইঙ্গিত?

উল্লেখ্য, রাজ্য সফরে এসে কৈলাস বিজয়বর্গীয়, মুকুল রায়, দিলীপ ঘোষদের সঙ্গে সাংগঠনিক বিষয় নিয়ে বৈঠক করবেন নাড্ডা। বুথ ও জেলা নেতৃত্বের সঙ্গেও কথা হবে বিজেপির সর্বভারতী সভাপতির। এদিকে, বুধবারই বঙ্গ বিজেপির সাংগঠনিক স্তরে বড়সড় রদবদল করেছে হাইকমান্ড। সাধারণ সম্পাদক (সংগঠন) পদ থেকে সুব্রত চট্টোপাধ্যায়কে সরিয়ে দায়িত্বে আনা হয়েছে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের প্রাক্তন নেতা অমিতাভ চক্রবর্তীকে। সংঘের দীর্ঘদিনের প্রচারককে সাংগঠনিক শীর্ষ পদে এনে রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ডানা ছাঁটা হল বলে মনে করছে রাজনৈতিক মহল।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Jp nadda to visit south bengal next week

Next Story
বাগনানে বনধে তুমুল উত্তেজনা, পুলিশ-বিজেপি কর্মী সংঘর্ষbjp, বিজেপি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com