বড় খবর

“আপনাকে ছাড়া বাঁচতে পারব না”, মমতার ‘স্নেহতলে’ ফিরতে চান সোনালি

বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, ‘আমার জানা নেই। তবে তৃণমূলের হিংসার ভয়েই অনেকে ফেরার চেষ্টা করছেন’।

মার্চে অভিমান করে দলত্যাগ। মে মাসেই ভুল বুঝে ক্ষমাপ্রার্থী। তৃণমূল ছাড়ার সিদ্ধান্ত ভুল ছিল, স্বীকার করে দিদির স্নেহতলে ফেরার আবেদন জানিয়ে টুইট করলেন সোনালি গুহ। তৃণমূল নেত্রী মমতার একদা ছায়াসঙ্গী নির্বাচনের আগেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। কিন্তু ফুল বদলালেও টিকিট তো পানইনি, মুকুল রায় ছাড়া বিজেপিতে কারও সঙ্গে যোগাযোগও ছিল না সাতগাছিয়ার প্রাক্তন বিধায়কের। এবার তিনিই পুরনো দলে ফিরতে চাইছেন।

শনিবার নিজের টুইটার হ্যান্ডেলে দিদির উদ্দেশে সোনালি লেখেন, সম্মানীয় দিদি, আমার প্রণাম নেবেন। আমি সোনালি গুহ, অত্যন্ত ভগ্নহৃদয়ে বলছি যে, আমি আবেগপ্রবণ হয়ে চরম অভিমানে ভুল সিদ্ধান্ত নিয়ে অন্য দলে গিয়েছিলাম যেটা ছিল আমার চরম ভুল সিদ্ধান্ত, কিন্তু নিজেকে সেখানে মানিয়ে নিতে পারিনি। মাছ যেমন জল ছাড়া বাঁচতে পারে না, তেমনই আমি আপনাকে ছাড়া বাঁচতে পারব না।”

সোনালি আরও লিখেছেন, “দিদি আমি আপনার কাছে ক্ষমাপ্রার্থী, দয়া করে আমাকে ক্ষমা করে দিন। আপনি ক্ষমা না করলে আমি বাঁচব না। আপনার আঁচলের তলে আমাকে টেনে নিয়ে, বাকি জীবনটা আপনার স্নেহতলে থাকার সুযোগ করে দিন। ধন্যবাদান্তে- আপনার স্নেহের সোনালি।” সোনালির তৃণমূলের ফিরতে চাওয়ার প্রসঙ্গে বঙ্গ বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, ‘আমার জানা নেই। তবে তৃণমূলের হিংসার ভয়েই অনেকে ফেরার চেষ্টা করছেন’।

বস্তুত কয়েকদিন আগেই বিজেপি ছাড়ার সিদ্ধান্ত জানিয়ে রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে চিঠি দিয়েছেন তৃণমূল ত্যাগী দীপেন্দু বিশ্বাস। করোনা পরিস্থিতিতে নারদ কাণ্ডে রাজ্যের নেতা-মন্ত্রীদের গ্রেফতার রাজনৈতিক প্রতিহিংসা মনে হয়েছে তাঁর। তাই বসিরহাট দক্ষিণের প্রাক্তন বিধায়ক বিজেপি ছাড়ার কথা জানান। এবার সোনালিও সেই দলে নাম লেখাতে চলেছেন। তবে এঁদের আদৌ ফিরিয়ে নেওয়া হবে কি না তা নিয়ে তৃণমূল কিছু জানায়নি।

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Long time aide and turncoat sonali guha urges didi for return to tmc

Next Story
শিশির ও দিব্যেন্দু অধিকারীকে ওয়াই প্লাস নিরাপত্তা দিল কেন্দ্র
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X