বড় খবর

দেশের সঙ্গে উপহাস করছে মোদী সরকার, কড়া ভাষায় আক্রমণ অভিষেকের

“আমরাও চুপ থাকব না। লড়াই হবে।”

modi, abhishek, মোদী, অভিষেক
নরেন্দ্র মোদী ও অভিষেক বন্দ্যোপাধ্যায়।

কৃষি বিল নিয়ে রাজনৈতিক উত্তাপের মধ্যেই ফের মোদী সরকারকে নিশানা করলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। টুইট করে প্রধানমন্ত্রীকে বিঁধে লিখলেন, দেশের সঙ্গে উপহাস করছে মোদী জমানা। রাজ্যসভায় বিরোধী সাংসদদের সাসপেনশন ও বিল পাশ নিয়ে হাঙ্গামার জন্য কড়া ভাষায় আক্রমণ করেছেন যুব তৃণমূল সভাপতি।

এদিন তিনি টুইটে লিখেছেন, “মোদী জমানা দেশের সঙ্গে উপহাস করছে। তাদের জমানায় কত কৃষক আত্মহত্যা করেছেন তার হিসাব নেই অথচ কৃষক দরদী আইন আনার দাবি করছেন। সংসদের নিয়ম ভাঙছেন। কিন্তু আমরাও চুপ থাকব না। লড়াই হবে।” #WeStandForDemocracy লিখে তিনি টুইট করেছেন। প্রসঙ্গত, কৃষি বিল ঘিরে বিরোধীদের প্রতিবাদ-বিক্ষোভের আবহেই বুধবার অনির্দিষ্টকালেরর জন্য় মুলতুবি হয়ে যায় রাজ্য়সভার অধিবেশন।

আরও পড়ুন দুর্গাপুজোর আগেই কলকাতায় সিঁদুর খেলায় বিদায় মোদী সরকারের

এদিকে, কৃষি বিলের বিরোধিতা জানিয়ে আজই রাইসিনা হিলে যাচ্ছেন বিরোধী দলের নেতারা। সম্ভবত আজ বিকেল ৫টায় এ ইস্য়ুতে রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দের সঙ্গে দেখা করবে বিরোধী সাংসদরা। বিতর্কিত বিলগুলিতে সই না করতে রাষ্ট্রপতিকে ইতিমধ্য়েই চিঠি লিখেছে বিরোধী শিবির।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Making mockery of nation abhishek tweet attack on modi govt

Next Story
নারী সুরক্ষায় বঙ্গ বিজেপির নয়া প্রকল্প ‘আর নয় মহিলাদের অসুরক্ষা’
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com