scorecardresearch

বড় খবর

‘আমাদের হাতেও এখানে আইন আছে’, ত্রিপুরা কাণ্ডে বিজেপিকে হুঁশিয়ারি মমতার

ত্রিপুরায় আক্রান্ত দলের দুই যুবনেতা-নেত্রী সুদীপ রাহা ও জয়া দত্তকে বৃহস্পতিবার ফের এসএসকেএম হাসপাতালে দেখতে গেলেন মুখ্যমন্ত্রী।

‘আমাদের হাতেও এখানে আইন আছে’, ত্রিপুরা কাণ্ডে বিজেপিকে হুঁশিয়ারি মমতার
মুখ্যমন্ত্রীর সঙ্গে ছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়।

ত্রিপুরায় আক্রান্ত দলের দুই যুবনেতা-নেত্রী সুদীপ রাহা ও জয়া দত্তকে বৃহস্পতিবার ফের এসএসকেএম হাসপাতালে দেখতে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সঙ্গে ছিলেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। সুদীপ-জয়াদের দেখে বেরিয়ে এসে এদিন ত্রিপুরার বিপ্লব দেব সরকার ও বিজেপিকে আক্রমণ করলেন মমতা।

উল্লেখ্য, সোমবারও সুদীপ রাহা ও জয়া দত্তকে দেখতে গিয়েছিলেন হাসপাতালে। এদিন নবান্ন থেকে বেরিয়ে মুখ্যমন্ত্রী যান এসএসকেএম হাসপাতালে। ত্রিপুরায় দলীয় কর্মসূচিতে গিয়ে আক্রান্ত হয়েছিলেন দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা, জয়া দত্তরা। এসএসকেএম হাসপাতালের উডবার্ন ইউনিটে চিকিৎসা চলছে সুদীপ জয়াদের।

এদিন তাঁদের দেখে বেরিয়ে এসে ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেব ও বিজেপিকে চরম হুঁশিয়ারি দেন মমতা। বলেন, “যাঁরা আক্রান্ত হয়েছেন, তাঁদেরই গ্রেফতার করা হয়েছে ওখানে। ভাইরে কেউ গেলেই তাঁদের গ্রেফতারির মুখে পড়ছেন। কিন্তু আমরা পিছু হঠব না, দেখে নেব।”

আরও পড়ুন রাজ্যে কোভিড বিধিনিষেধের মেয়াদ বাড়ল ৩০ আগস্ট পর্যন্ত, নবান্নে ঘোষণা মমতার

মমতা এদিন হাসপাতালের বাইরে দাঁড়িয়ে হুঁশিয়ারি দেন, “ত্রিপুরায় আমাদের সবার নামে এফআইআর করেছে। কী করবে, ওখানে নামলেই অ্যারেস্ট করবে? মনে রাখবেন, আমাদের হাতে কিন্তু এখানেও আইন আছে। কিন্তু আমরা তা প্রয়োগ করতে চাই না। ত্রিপুরায় জঙ্গলরাজ চলছে। বিজেপি যেখানেই সরকারে সেখানেই অরাজকতা। টোটাল অরাজকতা চলছে।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest State news download Indian Express Bengali App.

Web Title: Mamata banerjee visits sskm hospital to see tmc youth leaders injured in tripura