scorecardresearch

বড় খবর

“মায়ের মৃত্যুর ধাক্কা সামলে উঠতে পারেনি বাবা”, মুকুলের বেফাঁস মন্তব্যের ব্যাখ্যা শুভ্রাংশুর

গতকাল ভুলবশত তৃণমূল বলতে গিয়ে বিজেপির কথা বলে ফেলেছেন বলে দাবি শুভ্রাংশুর।

“মায়ের মৃত্যুর ধাক্কা সামলে উঠতে পারেনি বাবা”, মুকুলের বেফাঁস মন্তব্যের ব্যাখ্যা শুভ্রাংশুর
শুভ্রাংশু রায় ও মুকুল রায়

বিজেপি থেকে ঘরওয়াপসির পর তৃণমূল নেতা মুকুল রায়ের বেফাঁস মন্তব্য ঘিরে রাজ্য রাজনীতিতে চাঞ্চল্য। তাঁর অসংলগ্ন কথা নিয়ে এবার মুখ খুললেন ছেলে শুভ্রাংশু রায়। বীজপুরের প্রাক্তন বিধায়ক বাবার বেফাঁস মন্তব্য নিয়ে সাফাই দিয়েছেন, মায়ের মৃত্যুর ধাক্কা এখনও সামলে উঠতে পারেননি বাবা। তার উপর রাজনীতি সংক্রান্ত নানারকম চাপ। দুইয়ে মিলে শরীরের উপর ব্যাপক প্রভাব পড়েছে। সাধারণ কথা মনে রাখতে পারছেন না। তাই গতকাল ভুলবশত তৃণমূল বলতে গিয়ে বিজেপির কথা বলে ফেলেছেন বলে দাবি শুভ্রাংশুর।

প্রসঙ্গত, শুক্রবার নিজের বিধানসভা কেন্দ্র কৃষ্ণনগর উত্তরে গিয়ে অবাক করা মন্তব্য করেছেন বিজেপি ছেড়ে তৃণমূলে ফেরা মুকুল রায়। তৃণমূল নেতা মুকুল রায় বলেছেন, “ভারতীয় জনতা পার্টির পক্ষ থেকে আমি বলতে পারি, তৃণমূল পর্যুদস্ত হবে এবং এই কৃষ্ণনগরে নিজেদের স্বমহিমায় নিজেদের প্রতিষ্ঠা করবে বিজেপি নিজের ক্ষমতায় নিজেকে প্রতিষ্ঠা করবে।” অস্বস্তি বাড়ছে দেখে মুকুলকে ভুল ধরিয়ে দেওয়ার চেষ্টা করেন তাঁর পাশে বসা স্থানীয় তৃণমূল নেতা। কিন্তু বঙ্গ রাজনীতিক অধুনা ‘চাণক্য’ তখন বেপরোয়া। আবারও তাঁর মুখে বিজেপি স্তুতি। বলে চললেন, “বিজেপি নিজের ক্ষমতায় নিজেকে প্রতিষ্ঠা করবে।”

আরও পড়ুন ডিগবাজি নাকি ইঙ্গিত! মুকুল মন্তব্যে তৃণমূলের অন্দরেই জোর গুঞ্জন

এরপর নিজের ভুল শুধরে বলেন “বিজেপির অস্তিত্ব থাকবে না। মা মাটি মানুষের কাছে তাদের সঙ্কট প্রতিষ্ঠিত হবে।” তাহলে কেন একটু আগেই উপনির্বাচনে তৃণমূলের পরাজয় হবে বলে দাবি করলেন তিনি? ব্যাখ্যায় এই তৃণমূল নেতা বলেছেন, “তৃণমূল হেরে যাবে মানে তৃণমূল স্বমহিমায় প্রতিষ্ঠিত হবে। ড্যামেজ কন্ট্রোল করার চেষ্টা করলেও যা ক্ষতি হওয়ার হয়ে গিয়েছে। মুকুলের মন্তব্যে শোরগোল পড়ে গিয়েছে রাজ্য রাজনীতিতে।

শনিবার সংবাদমাধ্যমকে শুভ্রাংশু বলেছেন, “মা চলে যাওয়ার পর সেই ধাক্কা সামলে উঠতে পারেনি বাবা। শরীরে তার প্রভাব পড়েছে। সোডিয়াম-পটাশিয়ামের ভারসাম্য নষ্ট হয়েছে। অনেক কথাই মনে করতে পারছেন না। সাম্প্রতিক ঘটনা ভুলে যাচ্ছেন। আবার কিছুক্ষণের মধ্যে সম্বিত ফিরছে তাঁর। এই অবস্থায় তাঁর কোনও মন্তব্যকে ফুলিয়ে ফাঁপিয়ে না দেখাই উচিত।”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest State news download Indian Express Bengali App.

Web Title: Mukul roys son subhrangshu roy opens up on fathers controversial remarks