বড় খবর

মহিলা পঞ্চায়েত প্রধানকে চুলের মুঠি ধরে বেধড়ক মারধর, কাঠগড়ায় তৃণমূলের কর্মীরা

Murshidabad: পঞ্চায়েত অফিসের মধ্যেই শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে চলে আসে।

TMC, Panchayat, Murshidabad
সেলিমা বিবির বিরুদ্ধে পাল্টা অভিযোগ, সরকারি সম্পত্তি ব্যক্তিগত কাজে ব্যবহার করেছেন তিনি।

Murshidabad: তৃণমূলের পঞ্চায়েত প্রধানকে চুলের মুঠি ধরে মারধর। অভিযুক্ত দলের কর্মীরাই। লজ্জাজনক ঘটনাটি ঘটেছে জলঙ্গিতে। তৃণমূল পরিচালিত জলঙ্গির খয়রামারি গ্রাম পঞ্চায়েতের প্রধান সেলিনা বিবিকে অফিসের মধ্যেই চুলের মুঠি ধরে বেধড়ক মারধর করা হয় বলে অভিযোগ। কাঠগড়ায় পঞ্চায়েত সদস্যদের একাংশ। কোনওরকমে সেখান থেকে তাঁকে উদ্ধার করে পুলিশ।

সেলিমা বিবির বিরুদ্ধে পাল্টা অভিযোগ, সরকারি সম্পত্তি ব্যক্তিগত কাজে ব্যবহার করেছেন তিনি। এই ঘটনায় জলঙ্গির বিডিও অফিসে লিখিত অভিযোগ দায়ের হয়েছে। জানা গিয়েছে, বৃহস্পতিবার দুপুরে তৃণমূলের কয়েক জন পঞ্চায়েত সদস্য অফিসে হাজির হন। পুলিশের সামনেই সেলিমার সঙ্গে বচসা শুরু হয় তাঁদের। এরপরই তাঁর উপর চড়াও হন তাঁরা। পঞ্চায়েত অফিসের মধ্যেই শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে চলে আসে।

আরও পড়ুন জনসেবায় টোটো কিনলেন বাংলার ‘রিকশাওয়ালা’ বিধায়ক

অভিযোগ, সেলিমার চুলের মুঠি ধরে ব্যাপক মারধর করা হয় তাঁকে। চিৎকার চেঁচামেচিতে লোকজনের ভিড় জমে যায় পঞ্চায়েত অফিসে। সদস্যদের অভিযোগ, পঞ্চায়েত সদস্যদের না জানিয়েই অফিসের জিনিসপত্র ব্যক্তিগত কাজে ব্যবহার হচ্ছে। বেশ কিছু জিনিস নিজের বাড়ি নিয়ে গিয়েছেন প্রধান।

জানা গিয়েছে, পঞ্চায়েত সদস্যরা প্রধানের বিরুদ্ধে জলঙ্গি বিডিও অফিসে লিখিত অভিযোগ জমা দিয়েছেন। অভিযোগ পত্রে বলা হয়েছে, সিসিটিভি সেট, দুটি ল্যাপটপ, কাঠের চেয়ার, দরজা-সহ একাধিক সামগ্রী বাড়ি নিয়ে গিয়েছেন সেলিমা বিবি।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Murshidabad panchayat pradhan beaten manhandled by tmc workers

Next Story
Suvendu-Mukul: হুঁশিয়ারি শোনেননি মুকুল, কালই বিধানসভায় একটা হেস্তনেস্ত করবেন শুভেন্দুSuvendu Adhikari, Mukul Roy, BJP
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com