বড় খবর


“আমাকে টাকা দিয়ে কেনার লোক এখনও জন্মায়নি”, মমতাকে পাল্টা তোপ ওয়েইসির

মঙ্গলবার জলপাইগুড়িতে কর্মিসভায় বিজেপি-মিমের আঁতাঁত নিয়ে তুলোধোনা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

একুশের মহারণ যত এগিয়ে আসছে ততই রাজনৈতিক চাপানউতোর তুঙ্গে বঙ্গে। হিন্দু ও মুসলিম ভোটব্যাঙ্ক ভাগাভাগি নিয়ে এবার তরজা চরমে তৃণমূল-বিজেপি এবং এআইএমআইএমের মধ্যে। মঙ্গলবার জলপাইগুড়িতে কর্মিসভায় বিজেপি ও মিমকে ভোটব্যাঙ্কের রাজনীতির জন্য তুলোধোনা করেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বলেছিলেন, বিজেপি-মিমের মধ্যে আঁতাঁত রয়েছে। এবার সেই অভিযোগের পাল্টা দিলেন মিম সুপ্রিমো আসাদউদ্দিন ওয়েইসি। তোপ দেগে বললেন, তাঁকে কেনার মতো মানুষ এখনও জন্মাননি।

এদিন সংবাদসংস্থা এএনআইকে হায়দরাবাদের সাংসদ বলেছেন, “টাকা দিয়ে আসাদউদ্দিন ওয়েইসিকে কেনার মতো লোক জন্মাননি। তাঁর অভিযোগ ভিত্তিহীন এবং তিনি দিশাহারা হয়ে গিয়েছেন। তিনি নিজের ঘর বাঁচাক আগে। ওনার দলের একাধিক নেতা দল ছেড়ে বিজেপিতে যাচ্ছে। এমন ভিত্তিহীন কথা বলে তিনি বিহারের যে মানুষ আমাদের ভোট দিয়েছেন তাঁদের অপমান করেছেন।” সম্প্রতি বিহার নির্বাচনে বাংলা সীমান্ত বরাবর একাধিক মুসলিম অধ্যুষিত আসনে প্রার্থী দেয় মিম। পাঁচটি আসনে জয় লাভ করে।

এরপরই বাংলায় নির্বাচনে লড়ার কথা ঘোষণা করেছেন ওয়েইসি। এরপরই জলপাইগুড়িতে বিজেপি ও মিমের আঁতাঁত নিয়ে মমতার আক্রমণ, “সংখ্যালঘু ভোট ভাগাভাগি করার জন্য একটা দলকে ডেকে নিয়ে এসেছে। এখানে ওরা কয়েকটাকে জোগাড় করেছে। বিজেপি ওদের টাকা দেয়। দেখেছেন তো বিহারে ওরা কী করেছে?” এরপরই মমতা বলেন বলেন, “হায়দরাবাদের দলটা হিন্দু এলাকায় গিয়ে বিজেপিকে খুব গালাগাল দেবে। যাতে বিন্দুদের ভোট বিজেপি পায়। আবার মুসলমানদের কাছে গিয়ে বিজেপিকে গালাগাল দেবে আর খুব ভাল ভাল কথা বলবে। এতে মুসলমানদের ভোটটা ওরা পাবে। অর্থাৎ, বিজেপি হিন্দুদের ভোট নেবে, ওরা মুসলমানদের ভোট নেবে। আর আমরা কি কাঁচকলা খাব?”

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Web Title: Never was a man born who can buy me with money asaduddin owaisi slams mamata banerjee

Next Story
‘সুব্রত বক্সি-কেষ্ট মণ্ডলকে ফোন করছে বিজেপি’, চাঞ্চল্যকর অভিযোগ মমতার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com