বড় খবর

“বাংলায় নতুন সূর্যোদয় হবেই”, মমতাকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন তেজস্বী সূর্য

বাংলায় আজ গণতন্ত্রকে হত্যা করা হয়েছে বলে তীব্র আক্রমণ যুব মোর্চার সর্বভারতীয় সভাপতির।

নবান্ন অভিযানে তেজস্বী সূর্য

বাংলায় আজ কালো দিন। বাংলায় গণতন্ত্রকে হত্যা করা হয়েছে। কিন্তু বাংলায় নতুন সূর্যোদয় হবে। বিজেপি ফের বাংলায় গণতন্ত্র প্রতিষ্ঠা করবে বলে বৃহস্পতিবার প্রতিশ্রুতি দিলেন ভারতীয় জনতা যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্য। এদিন যুব মোর্চার নবান্ন অভিযানকে ঘিরে ধুন্ধুমার কাণ্ডের পর মুরলীধর সেন লেনের সদর দফতরে সাংবাদিক সম্মেলনে অভিযোগ করেন, “বাংলায় আজ একটা কালো দিন। বাংলার গণতন্ত্রকে আজ প্রকাশ্য দিবালোকে হত্যা করেছে মমতা বন্দ্যোপাধ্যায় সরকার। পশ্চিমবঙ্গে দেশের সবথেকে দুর্নীতিবাজ সরকার চলছে। এত দুর্নীতি আর কাটমানির সরকারের জন্য বাংলায় বেকারত্ব বাড়ছে।”

এরপর তিনি বলেন, “দুর্নীতির বিরুদ্ধে শিক্ষিত বেকার যুবকরা আওয়াজ তোলেন তাঁদের রাজনৈতিক ভাবে হত্যা করা হয়। গত দু বছরে ১২০ জনেরও বেশি বিজেপি কর্মীকে নৃশংসভাবে খুন করা হয়েছে।” প্রসঙ্গত, নয়া দায়িত্ব পাওয়ার পর এ রাজ্য থেকেই কর্মসূচি শুরু করলেন বেঙ্গালুরুর তরুণ সাংসদ। তিনি সেই কথা উল্লেখ করে বলেন, আমি বাংলা থেকে কর্মসূচি শুরু করলাম কারণ এ রাজ্যে গণতন্ত্রকে বাঁচাতে হবে। বাংলার সমস্ত দেশপ্রেমী যুবককে আশ্বস্ত করতে চাই গোটা দেশের যুবসমাজ আপনাদের পাশে আছে। নিজেদের একা ভাববেন না। এ তো সংঘর্ষের শুরু। মমতা দিদি যুব মোর্চাকে ভয় পেয়েছেন। তাই নবান্ন দুদিনের জন্য বন্ধ রাখলেন। এই ভয় পাওয়াটা ভাল।”

আরও পড়ুন লম্ফঝম্ফই সার, পুলিশকে টপকে নবান্নের বক্সেই ঢুকতে পারল না বিজেপি

এরপরই তিনি প্রয়াত বাজপেয়ীর মন্তব্যকে উদ্ধৃত করে বলেন, “বাংলাতেও নতুন সূর্যোদয় হবে। পশ্চিমবঙ্গেও বিপুল জনমত পেয়ে বিজেপি ক্ষমতায় আসবে। এবার আসবে বিজেপির সরকার।” তাঁর দাবি, এদিন ১০০০-এর বেশি কর্মী-সমর্থক পুলিশের অত্যাচারে আহত হয়েছেন। প্রায় ৫০০ জন গ্রেফতার হয়েছেন। পুলিশকে মমতা সরকারের দলদাস বলে তীব্র আক্রমণ করেন তেজস্বী।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: New dawn will come to bengal tejasvi surya hits back to mamata govt

Next Story
লম্ফঝম্ফই সার, পুলিশকে টপকে নবান্নের বক্সেই ঢুকতে পারল না বিজেপি
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com
X