বড় খবর

‘কাল হলদিয়ায় আসছি’, বাংলায় ট্যুইট মোদীর

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে ব্যস্ততা তুঙ্গে পিংলার পটশিল্পীদের মধ্যে

আগামীকাল রবিবার হলদিয়ায় আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। একটি উড়ালপুল, গ্যাস প্রকল্প সহ এদিন একাধিক প্রকল্পের উদ্বোধন করবেন তিনি। সেই কথা বাংলায় টুইট করে জানালেন প্রধানমন্ত্রী। তিনি লেখেন, ‘হলদিয়ার হেলিপ্যাড মাঠে একটি অনুষ্ঠানে হলদিয়া পরিশোধনাগারের দ্বিতীয় ক্যাটালিটিক-আইসোডিওয়াকসিং ইউনিটের শিলান্যাস করা হবে। একই সঙ্গে ৪১ নম্বর জাতীয় সড়কে হলদিয়ার রানীচকে রেললাইনের ওপর ৪ লেনের উড়ালপুলটির উদ্বোধন করা হবে।’

হলদিয়ার ওই অনুষ্ঠানে বিপিসিএল নির্মিত এলপিজি(LPG) আমদানি টার্মিনালটি জাতির উদ্দেশে উৎসর্গ করবেন প্রধানমন্ত্রী। একই সঙ্গে প্রধানমন্ত্রী উর্জা গঙ্গা প্রকল্পের অন্তর্গত ধোবি-দুর্গাপুর প্রাকৃতিক গ্যাস পাইপলাইন জাতির উদ্দেশে উৎসর্গ করা হবে।’ সরকারি অনুষ্ঠানের পাশাপাশি রবিবার দলের একটি সভাতেও যোগ দেবেন নরেন্দ্র মোদী। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পর তাঁর জেলায় আসছেন খোদ প্রধানমন্ত্রী। ফলে এই সভাকে ঘিরে দলে প্রস্তুতি তুঙ্গে। জোর জল্পনা, প্রধানমন্ত্রীর উপস্থিতিতে দলবদল করতে পারেন তৃণমূল কংগ্রেস সাংসদ দিব্যেন্দু অধিকারী।

অনুষ্ঠান শেষে হেলিপ্যাড মাঠে দলের একটি সভায় যোগ দেবেন মোদী। এনিয়ে জেলার বিভিন্ন এলাকা থেকে সমর্থকদের আনার চেষ্টা করছে বিজেপি। শিশির অধিকারীকে সরাকারি অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিল। তবে তিনি আসতে পারবেন না বলে জানিয়ে দিয়েছেন। মোদীর সভায় থাকছেন সাংসদ বাবুল সুপ্রিয়, শুভেন্দু অধিকারী-সহ দলের গুরুত্বপূর্ণ নেতারা।

এদিকে, প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে ব্যস্ততা তুঙ্গে পিংলার পটশিল্পীদের মধ্যে। পিংলার মালিগ্ৰাম গ্ৰাম পঞ্চায়েতের নয়া এলাকায় পটশিল্পীদের এখন নাওয়া খাওয়ার সময় নেই। কারন এই পটশিল্পীদের উপরের দায়িত্ব পড়েছে প্রধানমন্ত্রীর হাতে উপহার স্বরূপ একটি পাঞ্জাবি, একটি শাল, রামায়ণের উপর একটি পটচিত্র তুলে দেওয়ার। হাতে সময় নেই।

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Pm narendra modi tweets in bengali before joining govt programme in haldia bengal

Next Story
মহেশতলায় জুতো-ঝাঁটা দেখলেন শোভন-বৈশাখী! পড়লো ছিঃ শোভন পোস্টার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com