বড় খবর

Prabir Ghoshal: ‘মধুচক্রের নায়ক-গদ্দার’, কোন্নগরে প্রবীরের নামে পোস্টার তৃণমূলের

Prabir Ghoshal: তিনি তৃণমূলে ফিরতে পারেন এই সম্ভাবনা প্রবল হতেই বেঁকে বসেছে উত্তরপাড়া-কোন্নগরের স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

Prabir Ghoshal, BJP, TMC
হুগলির কোন্নগরে প্রাক্তন বিধায়কের নামে পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়াল মঙ্গলবার।

Prabir Ghoshal: রাজীব বন্দ্যোপাধ্যায়ের পর এবার বেসুরো বিজেপি নেতা প্রবীর ঘোষালের বিরুদ্ধে পোস্টার। হুগলির কোন্নগরে প্রাক্তন বিধায়কের নামে পোস্টার ঘিরে চাঞ্চল্য ছড়াল মঙ্গলবার। ভোটের আগে চার্টার্ড বিমানে করে রাজীব-বৈশালীদের সঙ্গে দিল্লিতে গিয়ে অমিত শাহের হাত থেকে পদ্মপতাকা তুলে নেন প্রবীর। এরপর উত্তরপাড়া কেন্দ্র থেকে তাঁকে প্রার্থী করে বিজেপি। কিন্তু তৃণমূল প্রার্থী অভিনেতা কাঞ্চন মল্লিকের কাছে হেরে যান তিনি। তারপর থেকেই নতুন দলে বেসুরো প্রবীর ঘোষাল।

কয়েকদিন আগে মাতৃবিয়োগের পর কোনও রাজ্য নেতা খোঁজ নেননি বলে অভিমান করেন প্রবীর। এমনকী তাঁর মুখে প্রাক্তন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসার সুর শোনা যায়। এতেই তাঁর বিজেপি ত্যাগের জল্পনা গাঢ় হয়। তিনি তৃণমূলে ফিরতে পারেন এই সম্ভাবনা প্রবল হতেই বেঁকে বসেছে উত্তরপাড়া-কোন্নগরের স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

মঙ্গলবার সেই ক্ষোভের বহিঃপ্রকাশ হয়েছে পোস্টারে। পোস্টারে লেখা হয়েছে, “কোন্নগর বাসীদের দাবি মধুচক্রের নায়ক গদ্দার প্রবীর ঘোষালকে তৃণমূল কংগ্রেসে নেওয়া যাবে না।” সৌজন্য হিসাবে লেখা আছে তৃণমূল কংগ্রেস কর্মীবৃন্দ।

আরও পড়ুন পার্থর বাড়িতে শোভন-বৈশাখী, নাম না করে তীব্র আক্রমণ দিলীপের

তবে স্থানীয় তৃণমূল নেতৃত্ব এই পোস্টারের সঙ্গে দলের যোগ অস্বীকার করেছে। জানিয়েছে, “কে দলে ফিরবেন, কাকে ফেরানো হবে আর কাকে ফেরানো হবে না সে বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন মমতা বন্দ্যোপাধ্যায় ও দলের শীর্ষ নেতৃত্ব। এই ধরনের পোস্টারে দলের কোনও অনুমোদন নেই।”

আরও পড়ুন শুভেন্দুর নালিশের পরদিনই দিল্লি যাচ্ছেন ধনকড়, শাহি সাক্ষাতের সম্ভাবনা

যদিও কয়েক দিন আগে প্রবীর ঘোষাল নিজেই বলেছেন, রাজনীতি থেকে তিনি এখন দূরে তবে এখনই দল পরিবর্তনের কথা ভাবছেন না। কিন্তু হুগলিতে জোর গুঞ্জন, বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরতে তিনি মরিয়া।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Poster against turncoat bjp leader prabir ghoshal sparks row in konnagar

Next Story
Dilip Ghosh: পার্থর বাড়িতে শোভন-বৈশাখী, নাম না করে তীব্র আক্রমণ দিলীপেরDilip Ghosh, Sovan Chatterjee, Baishakhi Banerjee, BJP, TMC
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com