বড় খবর

BIG NEWS: যুব তৃণমূলের নয়া সভানেত্রী সায়নী ঘোষ, সরছেন অভিষেক

Sayani Ghosh TMC: তৃণমূল কংগ্রেসের ওয়ার্কিং কমিটির বৈঠকে বড় সিদ্ধান্ত।

Sayani ghosh

Sayani Ghosh: তৃণমূল কংগ্রেসের ওয়ার্কিং কমিটির বৈঠকে বড় সিদ্ধান্ত। যুব তৃণমূলের সভাপতি পদ থেকে সরছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। তার জায়গায় যুব সভানেত্রী হচ্ছেন সায়নী ঘোষ। তরুণ, প্রতিভাবান এই অভিনেত্রী বিধানসভা ভোটের আগে তৃণমূলে যোগ দেন। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত ধরে তিনি ঘাসফুল শিবিরে যোগ দেন। এবার বড় পদ পেলেন সায়নী।

এবারের নির্বাচনে আসানসোল দক্ষিণ কেন্দ্রে তৃণমূলের প্রার্থী ছিলেন সায়নী। কিন্তু বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের কাছে হেরে যান সায়নী। কিন্তু লোকসভা ভোটের নিরিখে তুলনায় পিছিয়ে থাকা আসানসোল দক্ষিণ কেন্দ্রে ভাল লড়াই দিয়েছিলেন সায়নী। তাঁর এই লড়াই নজর কাড়ে সর্বভারতীয় স্তরে। হেরে গেলেও আসানসোলে সমাজসেবার কাজে যুক্ত সায়নী। মনে করা হচ্ছিল, দলে কোনও পদ পেতে পারেন সায়নী। সেই জল্পনা সত্যি করে এবার যুব তৃণমূলের নয়া সভানেত্রী হচ্ছেন সায়নী ঘোষ।

আরও পড়ুন জাতীয়স্তরে দলের আরও বড় দায়িত্বে অভিষেক, তৃণমূলের সংগঠনে ব্যাপক রদবদল

শনিবার ওয়ার্কিং কমিটির বৈঠকের পর তৃণমূল মহাসচিব তথা রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় সাংবাদিক সম্মেলন করে বলেন, সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়কে সর্বভারতীয় সম্পাদক করা হয়েছে। যুব তৃণমূলের নয়া সভানেত্রী করা হয়েছে সায়নী ঘোষকে। কুণাল ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়-সহ চারজন নতুন রাজ্য সম্পাদক করা হয়েছে। দলের সাংস্কৃতিক সেলের প্রধান করা হয়েছে বিধায়ক-পরিচালক রাজ চক্রবর্তীকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and State news here. You can also read all the State news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Sayani ghosh to be new tmcs youth wing president abhishek banerjee steps down

Next Story
Prabir Ghoshal: তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়ে এবার ‘বেসুরো’ প্রবীর ঘোষালPrabir Ghoshal, BJP, TMC
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com