বড় খবর

মহেশতলায় জুতো-ঝাঁটা দেখলেন শোভন-বৈশাখী! পড়লো ছিঃ শোভন পোস্টার

তাঁর ব্যক্তিগত জীবন তুলে ধরতে পোস্টারগুলোত প্রতিবাদ করা হয়েছে

শনিবার মহেশতলায় রোড শো করেন শোভন চট্টোপাধ্যায় আর বৈশাখী বন্দ্যোপাধ্যায়। বিজেপির এই রোড শোয়ে তাল কাটে যখন পুলিশ বিজেপির বাইক মিছিল আটকায়। গোপালনগরে আটকানো হয় এই মিছিল। পুলিশ সূত্রে খবর, বাইক মিছিলের জমায়েত থেকে আইনশৃঙ্খলা অবনতি হতে পারতো, তাই এই সিদ্ধান্ত। যদিও পুলিশি এই সিদ্ধান্তের প্রতিবাদে সরব হতে দেখা গিয়েছে শোভন-বৈশাখীকে। তাঁরা প্রশ্ন তোলেন, ‘কেন মিছিল আটকাবে? আমরা তো শান্তিপূর্ণ গণতান্ত্রিক মিছিল করছি।’

এত অবধি ঠিক ছিল কিন্তু এই রোড শোয়ে তাল কাটে যখন শোভন-বৈশাখীকে জুতো দেখায় তৃণমূলকর্মীর। এদিন রোড শোয়ের রুটে, প্রায় এক কিমি রাস্তা কালো পতাকা, জুতো আর হাতে ঝাঁটা নিয়ে দাঁড়িয়ে ছিলেন তৃণমূলের মহিলা কর্মী-সহ সাধারণ কর্মীরা। যেভাবে রোড শো এগিয়েছে, জিঞ্জিরা বাজার থেকে মোল্লার গেট, সেভাবে ঝাঁটা আর কালো পতাকা হাতে শোভন-বৈশাখীর দিকে এগিয়ে আসছিলেন তৃণমূলকর্মী।

পরিস্থিতি এতটাই উত্তপ্ত ছিল যে বিজেপির রোড শো আর তৃণমূলকর্মী সমর্থকদের মাঝে ব়্যাফ নামিয়ে পরিস্থিতি সামাল দিতে হয়। এদিন এলাকার বিভিন্ন জায়গা ঘুরে চোখে পড়েছে ছিঃ শোভন পোস্টার। তাঁর ব্যক্তিগত জীবন তুলে ধরতে পোস্টারগুলোত প্রতিবাদ করা হয়েছে। এমনটাই অভিযোগ বিজেপির। ঘটনাচক্রে এই মহেশতলার বিধায়ক শোভনের শ্বশুর তথা তৃণমূল নেতা দুলাল দাস।

Web Title: Sovon baisakhi sees black flag chappals as protest during bjps road show state

Next Story
‘বাংলার সংস্কৃতি বোঝেন না মমতা’, নবদ্বীপে সরব জেপি নাড্ডা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com